ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

অ্যামাজন প্রাইমে বান্নাহর দুই ছোট ছবি

প্রকাশিত: ১১:৫৪, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:০৬, ২৭ সেপ্টেম্বর ২০২০
অ্যামাজন প্রাইমে বান্নাহর দুই ছোট ছবি

নাটক বা চলচ্চিত্র এখন আর টেলিভিশন বা প্রেক্ষাগৃহে সীমাবদ্ধ নেই। নেটদুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে নাটক-সিনেমা। এবার বিশ্বের অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর দুই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

‘ম্যাডবয়-রিলঞ্চড’, ও ‘আমার অপরাধ কী?’ নামের এই শর্ট ফিল্ম দুটি প্রথমে ইউএসএ এবং ইউকের দর্শকদের জন্য অ্যামাজন প্রাইমে মুক্তি দেওয়া হবে। এর কয়েক দিন পর বিশ্বের অন্য দেশগুলোর জন্য মুক্তি পাবে বলে জানিয়েছেন বান্নাহ্। একটি ভার্সন লুমিনো পিকচার্সের ইউটিউব চ্যানেলে বর্তমানে দেখা যাচ্ছে।

এর মধ্যে একটি শর্ট ফিল্ম নির্মাণ করেছেন বান্নাহ। অন্যটি তৌহিদ আশরাফের পরিচালনায় মূল চরিত্রে অভিনয় করেছেন বান্নাহ্। ‘ম্যাড বয়- রিলঞ্চড’ শর্ট ফিল্মে বান্নাহ ছাড়া আরো অভিনয় করেছেন—মনিরা মিঠু, তানজিম অনিক প্রমুখ। ইংরেজি সাবটাইটেলে এ দুটি শর্টফিল্ম ১ অক্টোবর থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে।

মাবরুর রশীদ বান্নাহ্ বলেন, ‘শুধু বাংলাদেশ এবং ইন্ডিয়ার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে সীমাবদ্ধ নয়, বাংলাদেশি নির্মাতা হিসেবে আমার কনটেন্টগুলো বিশ্বের বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে পাওয়া যাবে। বিশ্ববিখ্যাত অ্যামাজন প্রাইম দিয়েই ওটিটিতে কাজ শুরু করলাম।’

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়