RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

একঝাঁক তারকা নিয়ে সানী সানোয়ারের ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪০, ২৯ সেপ্টেম্বর ২০২০
একঝাঁক তারকা নিয়ে সানী সানোয়ারের ওয়েব সিরিজ

ছবির কোলাজ

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্র নির্মাণ করে খ্যাতি কুড়িয়েছেন পরিচালক সানী সানোয়ার। এবার একঝাঁক তারকা শিল্পী নিয়ে নির্মাণ করলেন ওয়েব সিরিজ ‘বিলাপ’। এটি রচনা করেছেন সানী সানোয়ার। যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

এ সিরিজে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন ‘দেবী’খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া ও ‘নডরাই’খ্যাত অভিনেতা শরিফুল রাজ। গুরুত্বপূর্ণ দুটি চরিত্র রূপায়ন করেছেন জাকিয়া বারী মম ও লুৎফর রহমান জর্জ। এছাড়াও ওয়েব সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—ইন্তেখাব দিনার, রুনা খান, খায়রুল বাশার, মাজনুন মিজান, সমাপ্তি মাসুক, মাসুম বাশার, জয়রাজ, নীলাঞ্জনা নীলা প্রমুখ।

হঠাৎ ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে উধাও হয় বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ। সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও অপরাধীদের খুঁজে পাচ্ছিল না। ঠিক তখন  অদক্ষ হিসেবে পরিচিত পুলিশের সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের। গল্পটি মূলত এভাবেই এগিয়েছে বলে জানান নির্মাতা।

সানী সানোয়ার বলেন—বিশ্ব মিডিয়ায় চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজ গুরুত্বপূর্ণ জায়গা দখল করছে। গল্প বলার নান্দনিক ঢং এবং নির্মাণ কৌশলে সিনেম্যাটিক ছাপ থাকার কারণে ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আগ্রহ সময়ের সঙ্গে বাড়ছে। দর্শক আগ্রহ, মার্কেট চাহিদার ভিত্তিতে দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য এটি নির্মাণ করেছি।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। খুব শিগগির ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেম্যাটিক’-এ মুক্তি পাবে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়