RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

ফিরছেন সালমান, বাড়তি সতর্কতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:৩০, ১ অক্টোবর ২০২০
ফিরছেন সালমান, বাড়তি সতর্কতা

করোনার কারণে দীর্ঘদিন বলিউড সিনেমার শুটিং বন্ধ ছিল। তবে আবারো শুটিংয়ে ব্যস্ত হচ্ছেন তারকারা। বিরতি ভেঙে শুক্রবার (২ অক্টোবর) ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শুরু করবেন বলিউড সুপারস্টার সালমান খান। 

এদিকে করোনা মহামারির কারণে সিনেমার শুটিংয়ের আগে বাড়তি সতর্কতা অবলম্বন করা হচ্ছে। প্রযোজক সোহেল খান জানিয়েছেন, শুটিং সেটে এয়ার বাবল তৈরি করা হয়েছে। পাশাপাশি চিকিৎসক, অ্যাম্বুলেন্স, ক্রুদের জন্য পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক ও স্যানিটাইজেশন ব্যবস্থা থাকছে। এছাড়া শুটিংয়ের আগে ক্রুদের কোভিড-১৯ টেস্ট করা হয়েছে। সবার টেস্টের ফল নেগেটিভ এসেছে।

মুম্বাই মিররে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের কারজাতের এনডি স্টুডিওতে সিনেমাটির শুটিং হবে। যাতায়াতের ঝামেলা দূর করতে স্টুডিওর পাশে হোটেল বুকিং করেছে সিনেমার টিম। এখানে ১৫ দিন শুটিং শেষে বান্দ্রার মেহবুব স্টুডিও এই সিনেমার পরবর্তী শিডিউলের শুটিং করবেন নির্মাতারা।

গত ঈদুল ফিতরে 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং ও প্রেক্ষাগৃহ বন্ধ হওয়ার তা সম্ভব হয়নি। জানা গেছে, সিনেমার গান ও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে। এছাড়া পোস্ট প্রোডাকশনের কিছু কাজও অসম্পন্ন রয়েছে।

সালমান খান ছাড়াও ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় অভিনয় করছেন— দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়