ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিতর্ক মাথায় নিয়ে শুরু হচ্ছে মীরাক্কেল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ৩ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:০২, ৩ অক্টোবর ২০২০
বিতর্ক মাথায় নিয়ে শুরু হচ্ছে মীরাক্কেল

নতুন বিচারকদের সঙ্গে মীর

ভারতের পশ্চিমবঙ্গের ‘জি বাংলা’য় প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেলের দশম সিজন শুরু হতে যাচ্ছে। শুটিংয়ের শুরুতেই বিতর্কের মুখে পড়েছে ‘মীরাক্কেল’।

এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেছেন—পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র। প্রতিযোগী, বিচারক ও উপস্থাপকের সম্মিলিত পরিকল্পনা ও মেধায় রিয়েলিটি শোটি দ্রুত দর্শক হৃদয়ে জায়গা করে নেয়। কিন্তু দীর্ঘ দিনের পথচলায় এবার ছন্দপতন ঘটেছে। কারণ বিচারকের আসনে এই তিনজনের কেউ-ই এবার থাকছে না। গত আগস্টের শেষের দিকে তাদের বাদ পড়ার খবর প্রকাশ্যে আসে। এ নিয়ে সমালোচনার মুখে পড়ে জি বাংলা। শুধু তাই নয়, ক্ষোভ প্রকাশ করেছেন শ্রীলেখা নিজেও। তবে কেন বাদ পড়েছেন এ প্রসঙ্গে মুখ খোলেননি শ্রীলেখা।  

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এবার বিচারকের আসনে দেখা যাবে টলিউডের দুই চিত্রনায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। এছাড়াও মীরের টিমে থাকছেন কমেডিয়ান বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক। এরই মধ্যে তারা শুটিংয়ে অংশ নিয়েছেন।

মীরাক্কেলের ভেরিফায়েড ফেসবুক পেজে শুটিং সেটে তোলা কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানে নতুনদের একসঙ্গে মঞ্চে দেখা গেছে। এই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন নেটিজেনরা। নতুন বিচারকদের দেখে অনেকে নেতিবাচক মন্তব্য করেছেন। 

তমাল রায় নামে একজন লিখেছেন: ‘কর্তা ব্যাপারটা ঠিক জমলো না, সেই তিনজন বিচারক ছাড়া মীরাক্কেল অসম্পূর্ণ।’ টুটুল মুখার্জি নামে একজন লিখেছেন: ‘পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র নেই। অতএব এবার মীরাক্কেল দেখব না।’

বাংলাদেশ থেকে আরিফুল ইসলাম নামে একজন মন্তব্য করেছেন: ‘মীর ভাই, বাংলাদেশ থেকে বলছি। হতে পারে এই অনুষ্ঠান আপনার নামে। আপনি ছাড়া অনুষ্ঠানটি অচল। আপনি না থাকলে এই অনুষ্ঠানের কোনো মানে হয় না। কিন্তু আমরা যারা এত বছর ধরে এই অনুষ্ঠান দেখছি, যে অনুষ্ঠানের সঙ্গে আমাদের আবেগ মিশে আছে। সেই অনুষ্ঠান এভাবে নষ্ট করারও কোনো মানে হয় না। আপনাদের বিচারক প্যানেল দেখে হাসব না কাঁদব বুঝতে পারছি না। এরা কি বিচারক? কীভাবে সম্ভব? বিচারক বদল করুন অথবা আরো কয়েক বছর এই অনুষ্ঠান বন্ধই রেখে দিন।’

যদিও নতুন আঙ্গিকে নতুন আবহে এই রিয়েলিটি শো শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। কিন্তু বিতর্ক শেষে এই চ্যালেঞ্জ নিয়ে ‘মীরাক্কেল’ কতটা সফল হতে পারবে সেটাই এখন দেখার বিষয়। দীর্ঘ পাঁচ বছর পর গত ১ অক্টোবর থেকে নতুন সিজনের শুটিং শুরু হয়েছে। আগামী ১১ অক্টোবর রাত ৮টায় এই সিজনের প্রথম পর্ব প্রচার হবে। বরাবরের মতো এবারো অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীর আফসার আলী।

ঢাকা/শান্ত/তারা

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়