ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জাদুঘরের নাম কষ্ট!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১৩ অক্টোবর ২০২০  
জাদুঘরের নাম কষ্ট!

‘জাদুঘরের নাম কষ্ট’ টেলিফিল্মের শুটিং সেটের দৃশ্য

কষ্ট বুকে নিয়ে মানুষ বেঁচে থাকেন। একেক মানুষের কষ্ট একেক রকম। প্রতিটি মানুষের কষ্টের রঙ আলাদা। কষ্ট ছাড়া মানুষ খুঁজে পাওয়া কঠিন। তেমনি একজন মানুষ অপূর্ব, যার কষ্টের রঙ কোটি মানুষের কষ্টের রঙ থেকে আলাদা।

সারা নামে এক মেয়েকে মন উজাড় করে ভালোবেসেছিলেন অপূর্ব। কিন্তু সারা অপূর্বকে বিয়ে না করে জাহিদকে বিয়ে করেন। কারণ সারার বাবা হার্টের রোগী। সারা বাবাকে বাঁচাতে ভালোবাসাকে বিসর্জন দেন। অপূর্ব সারার ভালোবাসা না পেয়েও সারার জন্য একটি জাদুঘর নির্মাণ করেন।

গোটা পৃথিবীতে বিভিন্ন পার্ক, বিনোদনমূলক জায়গা, চিড়িয়াখানা, বিচ রয়েছে। যেখানে সবাই আনন্দ করতে যান। কিন্তু প্রাণভরে কষ্ট-বেদনা ও কান্নার কোনো স্থাপনা নেই। অপূর্ব প্রথম এমন একটি জাদুঘর নির্মাণ করে গোটা দুনিয়ায় হইচই ফেলে দেন। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘জাদুঘরের নাম কষ্ট’।

ইজাজ আহমেদ মিলনের গল্প অবলম্বনে টেলিফিল্মটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন মিজানুর রহমান বেলাল। এটি নির্মাণ করেছেন আদিত্য জনি। অপূর্ব চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। সারা চরিত্রে দেখা যাবে হিমিকে। আর জাহিদ চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—মিথিলা, রতন, শায়মা রুশো, আনোয়ার, শোরমী, রুশ খান, পারভীন আকতার প্রমুখ। পুলক প্রাঙ্গণ প্রযোজিত টেলিফিল্মটি খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশনে প্রচার হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়