RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ফের শুটিংয়ে অসুস্থ পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৪৫, ১৮ অক্টোবর ২০২০
ফের শুটিংয়ে অসুস্থ পূর্ণিমা

নোয়াখালীর একটি চর এবং সেখানকার মানুষের জীবনের নানা গল্প নিয়ে গড়ে উঠেছে ‘গাঙচিল’ উপন্যাসের কাহিনি। এ উপন্যাস অবলম্বনে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল নির্মাণ করছেন ‘গাঙচিল’ নামে চলচ্চিত্র। এতে জুটি বেঁধে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা।

গত ফেব্রুয়ারিতে জলোচ্ছ্বাসের একটি সিকোয়েন্সের শুটিং হয়। এই দৃশ্যের জন্য শিল্পীদের প্রচণ্ড শীতের মধ্যে পানিতে নামতে হয়। এর পর প্রায় সবাই অসুস্থ হয়ে পড়েছিলেন। যার জন্য বাকি অংশের শুটিং করতে পারেননি। দীর্ঘ সাত মাস পর ফের গতকাল (১৭ অক্টোবর) সিনেমাটির শুটিং শুরু করেন। একদিন শুটিং করে আবারো অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা পূর্ণিমা। অসুস্থতার কারণে আপাতত সিনেমার শুটিং বন্ধ রয়েছে। রাইজিংবিডিকে এ তথ্য জানান এর নির্মাতা।

পরিচালক জানান, গত ১৭ অক্টোবর এফডিসিতে শুটিংয়ে অংশ নেওয়ার পর হঠাৎ শরীর খারাপ লাগলে দ্রুত শুটিং শেষ করে বাসায় ফিরেন পূর্ণিমা। কিন্তু রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। যার ফলে রোববার (১৮ অক্টোবর) শুটিং বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। পূর্ণিমা চিকিৎসকের পরামর্শে বাসায় পূর্ণ বিশ্রামে রয়েছেন।

সিনেমাটিতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন। পূর্ণিমাকে দেখা যাবে এনজিওকর্মীর চরিত্রে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এতে আরো অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিলন প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস। চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়