ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাবা-ছেলের চরিত্রে শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২৩ অক্টোবর ২০২০  
বাবা-ছেলের চরিত্রে শাহরুখ

জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। প্রায় দুই বছর ধরে লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগত থেকে দূরে তিনি। তবে বিরতি ভেঙে খুব শিগগির শুটিং সেটে ফিরবেন এই অভিনেতা।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ আনন্দ, রাজকুমার হিরানি, অ্যাটলি ও কৃষ্ণা-ডিকে পরিচালিত সিনেমায় অভিনয়ের সম্মতি জানিয়েছেন শাহরুখ। এর মধ্যে অ্যাটলির সিনেমায় তাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। বাবা ও ছেলের ভূমিকায় পর্দায় হাজির হবেন শাহরুখ।

এ প্রসঙ্গে একটি সূত্র মিড-ডে পত্রিকায় বলেন, ‘এই সিনেমায় দু’টি চরিত্র দুই প্রজন্মকে তুলে ধরবে। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে এর গল্প। তবে তাদের দৃষ্টিভঙ্গি ভিন্ন। বাবা একজন র (রিসার্স অ্যান্ড অ্যানালাইসিস উইংস) এজেন্ট, অন্যদিকে ছেলে সন্ত্রাসী। যদিও কিছুটা রমেশ ছিপ্পির শাক্তি (১৯৮২) সিনেমার মতো মনে হলেও গল্পে অন্য কোনো মিল নেই।’

এর আগে ‘ডুপ্লিকেট’ (১৯৯৮), ‘ডন’ (২০০৬), ‘ফ্যান’ (২০১৬) সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। জানা গেছে, অ্যাটলির এই সিনেমার জন্য অনেক প্রস্থেটিক মেকআপ নিতে হবে তাকে। সূত্রটি জানান, আগামী বছরের মাঝামাঝি এই সিনেমার শুটিং শুরু হবে।

এদিকে নভেম্বরে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন শাহরুখ। সিনেমাটিতে তার সঙ্গে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমাতে আরো অভিনয় করেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। সিনেমাটি বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়