RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

মেয়ের সঙ্গেই এবার রানীর দুর্গাপূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৪১, ২৪ অক্টোবর ২০২০
মেয়ের সঙ্গেই এবার রানীর দুর্গাপূজা

বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। প্রতি বছর দুর্গাপূজায় পুরো পরিবারের সঙ্গে একত্রিত হন। কিন্তু করোনা মহামারির কারণে এবার সবার সঙ্গে পূজা উদযাপন করতে পারছেন তিনি।

এই অভিনেত্রী জানান, এখন বেশিরভাগ অনুষ্ঠানই তার উদযাপন করা হচ্ছে না। এমনকি দুর্গাপূজাতেও মেয়ে আদিরার সঙ্গে বাড়িতে কাটানোর পরিকল্পনা করছেন।

এক সাক্ষাৎকারে রানী মুখার্জি বলেন, ‘প্রতি বছর এই সময়টাতে পরিবারের সব সদস্যরা এক ছাদের নিচে হাজির হই। এই বছর এটি হচ্ছে না। এছাড়া যারা পূজা দেখতে আসেন তাদের নিজ হাতে খাবার পরিবেশন করি। এই বছর অনেক কিছু ঘটে গেছে। আর এক বছর পূজা উদযাপন বন্ধ রাখা পূজা কমিটি ও পরিবারের সদস্যদের খুব বুদ্ধিদীপ্ত একটি সিদ্ধান্ত। আমরা পরের বছরের অপেক্ষায় আছি। আশা করি সবকিছু ঠিক হয়ে যাবে।’

রানী জানান, ইতোমধ্যে তার মেয়ে দুর্গাপূজা সম্পর্কে অনেক কিছু শিখেছে। তাই মেয়েকে নিয়ে বাড়িতেই ছোট পরিসরে পূজার আয়োজন করবেন। এই অভিনেত্রীর ভাষায়, ‘আমি অবশ্যই বাড়িতে চোটখাটো পূজার আয়োজন করব। যেহেতু আমার মেয়ে এখনো ছোট, তাই এই প্রথা চালু রাখতে চাই। অষ্টমীতে কনক পূজা করব। আমি প্রতি বছন এটি করি। মেয়ে আদিরার জন্য নতুন পোশাক তৈরি করেছি। আশা করছি আমিও একটি নতুন শাড়ি পরব।’

রানী মুখার্জি অভিনীত পরবর্তী সিনেমা ‘বান্টি অউর বাবলি-টু’। এতে আরো অভিনয় করছেন সাইফ আলী খান, সিদ্ধার্থ চতুবের্দী, শর্বরী ওয়াহ প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন বরুণ ভি শর্মা। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে। তবে মুক্তির তারিখ এখনো ঘোষণা হয়নি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়