RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

প্রস্তুতি শেষ, তুরস্কে যাচ্ছেন অনন্ত-বর্ষা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪০, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১০:৪১, ২৫ অক্টোবর ২০২০
প্রস্তুতি শেষ, তুরস্কে যাচ্ছেন অনন্ত-বর্ষা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এরই মধ্যে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা। বর্তমানে তিনি ইরানের প্রযুক্তিতে নির্মিত হলিউড ধাঁচের সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। সিনেমাটির অধিকাংশ শুটিং ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। করোনার কারণে বাকিং অংশের শুটিং শেষ করা সম্ভব হয়নি। এবার আবারো শুরু হচ্ছের এর শুটিং। 

‘দিন-দ্য ডে’ সিনেমাটির শুটিংয়ের জন্য গত কয়েকদিন ধরে ফাইট অনুশীলন করছেন অনন্ত জলিল। প্রস্তুতি শেষে আগামী ২৭ অক্টোবর তুরস্কে যাচ্ছেন অনন্ত জলিল। এই লটে তুরস্কে ২০ দিনের শুটিং করবেন বলেন জানান এই নায়ক। 

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘করোনার কারণে ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং সম্পন্ন করতে পারিনি। কিছু সিকোয়েন্স ও তিনটি গানের শুটিং বাকি আছে। এগুলো শেষ করতে আগামী ২৫ অক্টোবর তুরস্ক যাবে শুটিং ইউনিট।’ 

সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে অনন্ত জলিলের সফরসঙ্গী হচ্ছেন চিত্রনায়িকা বর্ষা এবং কোরিওগ্রাফার হাবিব রহমান। তিনটি গানের কোরিওগ্রাফি করছেন হাবিব।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’। এই সিনেমায় অনন্তর বিপরীতে অভিনয় করছেন বর্ষা। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ২০১৮ সালের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ‘দিন-দ্য ডে’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। এতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়