ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একটু জিরিয়ে ফের ছুটছেন নায়িকা আঁচল

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:১৮, ২৬ অক্টোবর ২০২০
একটু জিরিয়ে ফের ছুটছেন নায়িকা আঁচল

আঁচল আঁখি

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। ‘ভুল’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও তেমন একটা ভুল করতে দেখা যায়নি তাকে। লোকের কথায় কান না দিয়ে দেখে-শুনেই কাজ করছেন।

অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী। শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন আঁচল। ব্যস্ততার মাঝেই কেটেছে তার সময়।

তবে ক্যারিয়ারের মাঝপথে এসে চলচ্চিত্রে তার চলার পথ অনেকটাই মলিন ছিল। খানিকটা সময় বিরতির পর আবারো ব্যস্ত হয়ে পড়েছেন এই নায়িকা। সম্প্রতি ‘আয়না’ সিনেমার শুটিংয়ে অংশ নেন আঁচল। এর মধ্যেই গতকাল তিনি ‘কর্পোরেট’ নামের ওয়েব চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন আহমেদ।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ওয়েব চলচ্চিত্রটি পরিচালনা করবেন নির্মাতা ফরিদুল হাসান। রোববার (২৫ অক্টোবর) বিকেলে চুক্তিবদ্ধ হন আচঁল-তাসকিন ও পরিচালক ফরিদুল হাসান। এসময় আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান উপস্থিত ছিলেন। নভেম্বরের শেষের দিকে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলে জানা যায়।

আঁচল রাইজিংবিডিকে বলেন, ‘কর্পোরেট’ ভালো একটি গল্পের সিনেমা। এমন গল্পে কাজ করার সুযোগ করে দেওয়ায় আরটিভি ও নির্মাতা ফরিদুল হাসান ভাইকে ধন্যবাদ। আশা করছি, সুন্দর একটি কাজ দর্শকদের উপহার দিতে পারব।

এছাড়া গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন আঁচল। কয়েকদিন আগে ‘চিতকার’ সিনেমার কাজ শুরু করেন। এর কাজও প্রায় শেষের দিকে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়