ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মহাসড়কে নায়িকার জন্মদিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ২৭ অক্টোবর ২০২০  
মহাসড়কে নায়িকার জন্মদিন

এ ছবি ফেসবুকে পোস্ট করেন মাহি

রাস্তার সংস্কার কাজ চলছে। ফেলা হয়েছে বালি। মাঝে মাঝে তৈরি করা রয়েছে বেরিকেট। আর সেই রাস্তায় বসে কেক কাটছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার সঙ্গে রয়েছেন আরো তিন বন্ধু।

চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেছেন। আর তাতেই এমন দৃশ্য দেখা যায়। মূলত মঙ্গলবার (২৭ অক্টোবর) মাহিয়া মাহির জন্মদিন। সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে নিজের জন্মদিনে এমন উদ্ভট কাণ্ড করেন এই নায়িকা। তবে কোন মহাসড়কে বসে কেক কেটেছেন তা জানা যায়নি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জে জন্মগ্রহণ করেন মাহি। তার বাবার নাম আবু বকর এবং মাতার নাম দিলারা ইয়াসমিন। ঢাকা উত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন মাহি। এরপর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি তিনি।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মাহির। ২০১৩ সালে তার অভিনীত তিনটি সিনেমা সাফল্যের মুখ দেখে। আর এ সময়ে অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেন তিনি।

মাহি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘অগ্নি’, ‘কি দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা: দ্য লিডার’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়