ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ২৮ অক্টোবর ২০২০  
দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ম্যানেজার কারিশমা প্রকাশের বাড়িতে মাদক পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করেছে।

মুম্বাই মিরর প্রতিবেদনে বলা হয়েছে, কারিশমার মুম্বাই ভারসোভার বাড়িতে এই অভিযান চালানো হয়। এই সময় অল্প পরিমাণ মাদক পাওয়া গেছে। তবে অভিযানে কারিশমাকে ডাকা হলেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন এনসিবি কর্মকর্তারা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। এরই মধ্যে কিছুদিন আগে ইন্টারনেটে একটি আলাপচারিতা ফাঁস হয়। হোয়াটসঅ্যাপ চ্যাটিং গ্রুপে ডি ও কে নামের দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। জানা যায়, ডি নামের ব্যক্তি দীপিকা। অন্যদিকে কে নামের ব্যক্তিটি দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ।

পরবর্তী সময়ে গত ২৬ সেপ্টেম্বর মাদকের বিষয়ে দীপিকা ও কারিশমা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। যদিও মাদক সেবনের বিষয়টি অস্বীকার করেন দীপিকা। এছাড়া অভিনেত্রী রাকুল প্রীত সিং, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকেও মাদক সেবনের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়