RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

সেই প্রেমিকাকেই বিয়ে করলেন সংগীতশিল্পী অর্ণব!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৮ অক্টোবর ২০২০   আপডেট: ১১:৪৭, ২৯ অক্টোবর ২০২০
সেই প্রেমিকাকেই বিয়ে করলেন সংগীতশিল্পী অর্ণব!

কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েকের সঙ্গে প্রেম করছেন দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। এমন খবর অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে উড়ছে। যদিও সুনিধির সঙ্গে প্রেমের সম্পর্কের কথা কখনো অস্বীকার করেননি অর্ণব।

এদিকে নতুন করে খবর চাউর হয়েছে সেই প্রেমিকা সুনিধিকে বিয়ে করেছেন অর্ণব। এ খবরের সূত্রপাত কলকাতার গুণী নির্মাতা ও অর্ণবের ভগ্নিপতি সৃজিত মুখার্জির একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে একটি ছবি পোস্ট করেন সৃজিত। তাতে দেখা যায়—পাশাপাশি দাঁড়িয়ে আছেন সৃজিত, সুনিধি, অর্ণব ও মিথিলা। আর ক্যাপশনে লিখেছেন—হারিয়ে গিয়েছো এই তো জরুরি খবর! অভিনন্দন অর্ণব।

সৃজিত মুখার্জির এ পোস্ট সুনিধি নায়েক তার ফেসবুকে শেয়ার করে লিখেছেন—‘অলরাইট!’ তারপর থেকে ফেসবুকে মন্তব্য করে নতুন জীবনের জন্য অভিনন্দন জানাচ্ছেন অর্ণব-সুনিধিকে। তবে এখন পর্যন্ত অর্ণব-সুনিধি বিয়ের খবরে মুখ খুলেননি।

অর্ণব-সুনিধির বিয়ের গুঞ্জন নিয়ে সরব শোবিজ অঙ্গন। এদিকে সুনিধি অর্ণবের সঙ্গে তোলা একটি ছবি বুধবার সন্ধ্যায় তার ফেসবুকে পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার জীবনের আলো।’ সুনিধির এমন পোস্ট তাদের বিয়ের খবরে নতুন মাত্রা যোগ করেছে।

সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন। মিথিলার ছোট বোন মিশৌরি রশীদ, অর্ণব-সুনিধির বিয়ের খবর নিশ্চিত করেছেন। বুধবার (২৮ অক্টোবর) পশ্চিমবঙ্গের আসানসোলে তারা রেজিস্ট্রি বিয়ে করেছেন বলে জানান মিশৌরি।

ভারতের আসামে জন্ম সুনিধি নায়েকের। ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সংগীতে স্নাতকোত্তর করেছেন তিনি। একজন পেশাদার এসরাজ বাদক, দখল আছে হিন্দুস্তানি শাস্ত্রীয় সংগীতে; টুকটাক মডেলিংও করেন।

বিশ্বভারতীতেই অর্ণবের সঙ্গে সুনিধির পরিচয়। এ বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শিরোনামের এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। মুগ্ধতার কথা সুনিধিকে জানিয়েছিলেনও তিনি। তারপর সময়ের সঙ্গে পরস্পরের সুরসঙ্গী হয়ে উঠেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়