RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

হলিউডে প্রিয়াঙ্কার নতুন মিশন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১২:১০, ২৯ অক্টোবর ২০২০
হলিউডে প্রিয়াঙ্কার নতুন মিশন

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি হলিউড সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। এবার নতুন একটি হলিউড সিনেমায় দেখা যাবে তাকে।

‘টেক্সট ফর ইউ’ নামের এই সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করবেন গ্র্যামি জয়ী জনপ্রিয় গায়িকা সেলিন ডিওন ও অভিনেতা স্যাম হিউগান। সিনেমাটি পরিচালনা করছেন জিম স্ট্রাউস। সোফিয়া ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফর ডিচ’ সিনেমার ইংরেজি রিমেক এটি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘এমন চমৎকার মানুষদের সঙ্গে নতুন একটি সিনেমা শুরু করতে পেরে খুবই উচ্ছ্বসিত! জিম স্ট্রাউস, স্যাম হিউগান, সেলিন ডিওন। এটা আমার জন্য খুবই সম্মানের। চলুন শুরু করা যাক।’

সিনেমার গল্পে দেখা যাবে, প্রিয়াঙ্কার চরিত্রটি বাগদত্তাকে হারিয়ে বিরহে কাতর। বাগদত্তার পুরোনো ফোন নম্বরে একের পর এক মেসেজ পাঠাতে গিয়ে অন্য একজন পুরুষের সঙ্গে তার পরিচয় হয়। সেই ব্যক্তিও প্রিয়জনকে হারিয়ে শোকাহত। সেলিন ডিওনের গান তাদের একত্রিত করে এবং আবারো প্রেমে পড়ার সাহস জোগায়।

‘আউটল্যান্ডার’ সিরিজের জন্য বিশেষভাবে পরিচিত স্যাম হিউগান। এছাড়া ভিন ডিজেলের সঙ্গে ‘ব্লাডশট’ সিনেমায় দেখা গেছে তাকে। পাশাপাশি অ্যাকশন-কমেডি ঘরানার ‘দ্য স্পাই হু ডাম্প মি’ সিনেমা অভিনয় করেছেন তিনি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই অভিনেতা লিখেছেন, ‘অসাধারণ কলাকুশলীদের সঙ্গে যোগ দিতে পেরে খুবই উচ্ছ্বসিত।’

প্রিয়াঙ্কা চোপড়ার পরবর্তী সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’। পাশাপাশি এই অভিনেত্রীকে ‘উই ক্যান বি হিরোস’, ‘সিটাডেল’ ও ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়