ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিড়ালের খোঁজে সংগীতশিল্পীর মাইকিং, জিডি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৪৯, ২৯ অক্টোবর ২০২০
বিড়ালের খোঁজে সংগীতশিল্পীর মাইকিং, জিডি

সিঁথির কোলে তার প্রিয় পোষ্য ম্যাও

সংগীতশিল্পী সিঁথি সাহার প্রিয় বিড়ালের নাম ম্যাও। বুধবার (২৮ অক্টোবর) সকাল ১১টার দিক থেকে খোঁজে পাচ্ছিলেন নিজের পোষা বিড়ালটি। প্রিয় বিড়ালকে না পেয়ে রীতিমতো লঙ্কাকাণ্ড করেছেন এই শিল্পী। কারণ পোষ্যটি খোঁজে পেতে কুষ্টিয়া শহরে মাইকিং করেন তিনি। শুধু তাই নয়, থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন সিঁথি।

ঘটনার সত্যতা জানিয়ে সিঁথি সাহা বলেন—আমার কুষ্টিয়ার বাসার নিচ থেকে আমার ম্যাওকে কারা যেন চুরি করে নিয়ে গিয়েছিল। কোথাও খোঁজে না পেয়ে শহরে মাইকিং করি। পাশাপাশি পুলিশের দ্বারস্থ হই, একটি সাধারণ ডায়েরিও করি। সর্বশেষ গতকাল সন্ধ্যায় ম্যাওকে পেয়েছি।

কীভাবে ফিরে পেলেন পোষ্যটি? এমন প্রশ্নের উত্তরে সিঁথি সাহা বলেন—পুলিশি তৎপরতা শুরু হওয়ার পর চোর হয়তো ভয় পেয়ে ম্যাওকে ফিরিয়ে দিয়ে গেছে। কারণ সন্ধ্যায় হঠাৎ দরজার সামনে দেখতে পাই ম্যাওকে। জিডি করার কয়েক ঘন্টার মধ্যে কুষ্টিয়া পুলিশ আমার মতোই পাগল হয়ে ম্যাওকে খোঁজে দিতে সক্ষম হয়েছে। পুলিশের সহযোগিতার জন্য তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই।

প্রায় এক বছর ধরে শখের বসে বিড়ালটি পুষছেন সিঁথি।

রবীন্দ্রসংগীত, লোকসংগীত ও চলচ্চিত্রের গান করে সুনাম কুড়িয়েছেন সিঁথি। এ পর্যন্ত তার চারটি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়