RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

অভিনেতার নগ্ন ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:০১, ২০ নভেম্বর ২০২০
অভিনেতার নগ্ন ভিডিও ভাইরাল

অনিবার্ণ ভট্টাচার্য

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের একটি নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে এক নারীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় ভারতীয় বাংলা সিনেমার এই অভিনেতাকে। আর তা নিয়ে অন্তর্জালে শুরু হয়েছে তোলপাড়।

ভিডিওটিকে কেন্দ্র করে কয়েক ভাগে বিভক্ত হয়েছেন নেটিজেনরা। কেউ কেউ দাবি করেছেন—এটি অনিবার্ণের ব্যক্তিগত জীবনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। আবার কেউ কেউ বলছেন, এটি সিনেমার দৃশ্য। অনিবার্ণকে কাঠগড়ায় দাঁড় করিয়ে একজন মন্তব্য করেছেন, ‘অনির্বাণের মতো অভিনেতাকেও এই কাজ করতে হলো!’

বিষয়টি নিয়ে যখন বিতর্ক তীব্র হচ্ছে, তখন নেটিজেনরাই এর আসল ঘটনা জানিয়েছেন। তাদের দাবি, অনিবার্ণের যে ক্লিপ ভাইরাল হয়েছে, তা ‘ঘ্যাচাং ফু’ সিনেমার একটি দৃশ্য। যা কেউ ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে দৃষ্টি এড়ায়নি ‘ঘ্যাচাং ফু’ সিনেমার পরিচালক জয়রাজ ভট্টাচার্যের। আর দৃশ্যটি ‘ঘ্যাচাং ফু’ সিনেমার বলেও জানিয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ নির্মাতা বলেন—যে ক্লিপটি ভাইরাল হয়েছে তা মাত্র ১৩ সেকেন্ডের। কিন্তু সিনেমাটিতে এই দৃশ্য অনেক দীর্ঘ। কেউ সিনেমা দেখতে দেখতে মোবাইলে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। তারপরই অনির্বাণের মতো অভিনেতাকে ঘিরে বডি শেমিং চলছে! এটি অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা!

ভাইরাল হওয়া ভিডিওর স্ক্রিন শট ও নেটিজেনদের মন্তব্য

আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে জয়রাজ ভট্টাচার্য বলেন, ২০১৭ সালের ‘ঘ্যাচাং ফু’ সিনেমার এক দৃশ্য নিয়ে যদি অনির্বাণের মতো অভিনেতার সঙ্গে মানুষ এমন ‘কুৎসিত আচরণ’ করে, তা হলে পরবর্তীকালে অন্য কোনো অভিনেতা এই ধরনের দৃশ্যে অভিনয় করতেই চাইবেন না! পরিচালক হিসেবে আইনি পদক্ষেপ নেব।

তবে এ বিষয়ে মন্তব্য করেত রাজি হননি অনিবার্ণ ভট্টাচার্য।

মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান অনির্বাণ ভট্টাচার্য। পরবর্তীতে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—ঈগলের চোখ, আরশি নগর, কলকাতায় কলম্বাস, ধনঞ্জয়, দেবী প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়