ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পরিবার নিয়ে আগেই উড়াল দেবেন মহেশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ২ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৪৩, ২ নভেম্বর ২০২০
পরিবার নিয়ে আগেই উড়াল দেবেন মহেশ

তেলেগু সিনেমার সুপারস্টার মহেশ বাবু। তার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। এটি পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে।

চলতি মাস থেকে সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও তা হচ্ছে না। বরং আগামী বছরের ৪ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হবে দৃশ্যধারণের কাজ। সেখানেই সিনেমাটির বড় অংশের শুটিং হবে।

এদিকে মহেশ বাবু সিদ্ধান্ত নিয়েছেন, শুটিং শুরুর আগেই পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে চলে যাবেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মহেশ বাবু তার স্ত্রী নম্রতা, দুই সন্তান গৌতম ও সিতারাকে নিয়ে আগামী ২৪ ডিসেম্বর একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ভারত ছাড়বেন। মহেশ বাবু তার পরিবার নিয়ে নতুন বছর যুক্তরাষ্ট্রে উদযাপন করার পরিকল্পনা করেছেন। আর সিনেমাটির টিম ৩০ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে পা রাখেবে।  

যুক্তরাষ্ট্রে সিনেমাটির টানা ৪৫ দিন শুটিং হবে। প্রথম শিডিউলের শুটিংয়ে মহেশ বাবু ও কীর্তি সুরেশ অংশ নেবেন। এতে সম্ভবত দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। একটি চরিত্র দালালের অন্যটি একজন ব্যাংক কর্মকর্তার বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।   

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো শুটিং শুরু হয়েছে। ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন ভারতের অভিনয়শিল্পীরা। বিরতির পর গত ৯ সেপ্টেম্বর একটি বিজ্ঞাপনের মাধ্যমে শুটিংয়ে ফিরেন মহেশ বাবু।

বর্তমানে ‘মেজর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে এতে অভিনয় করছেন না মহেশ বাবু। এটি তার প্রযোজনা প্রতিষ্ঠান জি মহেশ বাবু এন্টারটেইনমেন্ট থেকে নির্মিত হচ্ছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়