ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পূর্ণ নয়, স্বল্পতে ফিরলেন পিয়া বিপাশা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:৫৬, ৭ নভেম্বর ২০২০
পূর্ণ নয়, স্বল্পতে ফিরলেন পিয়া বিপাশা

মডেল, অভিনেত্রী পিয়া বিপাশা। লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করেছেন। নাম লিখিয়েছেন চলচ্চিত্রে।

পিয়ার অভিষেক চলচ্চিত্র ‘রুদ্র দ্য গ্যাংস্টার’। এ পর্যন্ত প্রায় ডজনখানেক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পিয়া। যদিও একটি বাদে তার কোনো সিনেমা এখনও মুক্তি পায়নি। কারণ হিসেবে দেখা গেছে অনেক সময় চুক্তি, গ্রুমিং বা ফটোসেশন করেও শেষ পর্যন্ত অজানা কারণে তিনি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন, অথবা বাদ পড়েছেন। যদিও এর নেপথ্যের কারণ কখনও জানা যায়নি।

হঠাৎ করেই শোনা যাচ্ছে এবার স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে অভিনয় করছেন পিয়া। ‘টগর’ নামের এই চলচ্চিত্রে পিয়ার বিপরীতে আছেন মুশফিক এবং ফারহান। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম। কাজ প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, ‘চলতি বছরের আগস্ট মাসে দেশে ফিরেছি। বেশ কিছু কাজের প্রস্তাব ছিলো দেশে ফেরার পর থেকেই। কিন্তু করোনার জন্য একটু সময় নিয়েছি। অবশেষে ভালো একটি গল্প পেয়ে কাজ শুরু করলাম।’

পিয়া বিপাশা মডেলিং ও নাটকে অভিনয় করে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তার সাহসী ছবি সাড়া ফেলে দেয়। সে হিসেবে বলা যায়, দর্শক মহলে তার চাহিদা কম নয়। অথচ সিনেমায় কেন কাজ করছেন না তিনি? এমন প্রশ্ন সিনেমা পাড়ায় প্রায়ই শোনা যায়।    

২০১৫ সালের শেষের দিকে এ অভিনেত্রী শাকিব খানের বিপরীতে ‘রাজনীতি’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। পরে এ সিনেমার নায়ক ও পরিচালকের বিরুদ্ধে কু-প্রস্তাবের অভিযোগ তুলে সিনেমা থেকে সরে দাঁড়ান। এরপর ‘মনের রাজা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও অজানা কারণে কাজটি করেননি। এছাড়া মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’, বাপ্পি চৌধুরীর সঙ্গে ‘পাসওয়ার্ড’, জাজ মাল্টিমিডিয়ার ‘ওলট পালট’ এমন অনেক সিনেমা থেকেই তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন বা সিনেমাটি পরে আর হয়নি।

সর্বশেষ জাজ মাল্টিমিডিয়ার ‘জিন’ সিনেমায় নাম লেখান পিয়া বিপাশা। সাইনিং মানিও নেন। এরপর দীর্ঘদিন গ্রুমিং করেন; ফটোসেশন, পোশাকসহ সবকিছুই চূড়ান্ত করা হয়। কিন্তু সিনেমাটির শুটিংয়ের ঠিক একদিন আগে জানা যায়, সিনেমাটিতে নেই পিয়া বিপাশা!

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়