ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অ্যারাবিকা ক্যাফেতে শাকিব খান

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৯, ৭ নভেম্বর ২০২০
অ্যারাবিকা ক্যাফেতে শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। চলচ্চিত্র নিয়েই তার ব্যস্ত সময় কাটে। করোনার কারণে তার হাতে খুব বেশি সিনেমার কাজ নেই। কিছুটা অলস সময় পার করছেন এই চিত্রনায়ক। এর ফাঁকে গতকাল সন্ধ্যায় পূর্বাচলের ৩০০ ফুট সড়কের পাশে অবস্থিত অ্যারাবিকা ক্যাফে কিছুটা সময় কাটান তিনি। 

গতকাল ছিল মেহেদী ফুড কোর্টে রংধনু গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান অ্যারাবিকা ক্যাফের ‍তৃতীয় শাখার আনুষ্ঠানিক যাত্রা। রাত ৯টার দিকে রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম এ ক্যাফের উদ্বোধন করেন। এ সময় শাকিব খান ছাড়াও উপস্থিত ছিলেন চলচ্চিত্র তারকা বিদ্যা সিনহা মীম, নজরুল রাজ, আইরিন সুলতানা, রংধনু গ্রুপের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, পরিচালক মিজানুর রহমান, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, লাক্স ফটো সুন্দরী সাকিরা ইকবাল, মডেল তারকা রাহা তানহা খান, মৌ খান, আলীরা, ইমি প্রমুখ।

এ সময় রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ‘রংধনু গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হলো অ্যারাবিকা ক্যাফে। আশা রাখি সবার ভালোবাসা পেলে সুনামের সঙ্গে অ্যারাবিকা ক্যাফে সামনের দিকে এগিয়ে যাবে।’

শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও র্স্পশিয়া। এছাড়াও ‘আগুন’ সিনেমার কিছু অংশের শুটিং বাকি রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়