ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ব্যাচেলর পয়েন্ট’-এ কেন নেই শামীম-তৌসিফ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ৮ নভেম্বর ২০২০  
‘ব্যাচেলর পয়েন্ট’-এ কেন নেই শামীম-তৌসিফ?

কাজল আরেফিন অমি নির্মিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ২০১৮ সালে চ্যানেল নাইনে নাটকটির প্রচার শুরু হয়। অল্প সময়ের মধ্যে নাটকটি দর্শকের নজর কাড়ে।

বর্তমানে নাটকটির তৃতীয় কিস্তি প্রচার হচ্ছে। প্রথম দুই কিস্তিতে নেহাল ও আরিফিন চরিত্রে অভিনয় করেন তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার। কিন্তু নতুন কিস্তিতে নেই তারা।  

শামীম ও তৌসিফ এ নাটকের নতুন কিস্তিতে না থাকার কারণে একাধিক কথা মিডিয়া পাড়ায় উড়ছে। কেউ বলছেন, গল্পের কারণেই বাদ পড়েছেন তারা দুজন। আবার কেউ কেউ বলছেন, ব্যক্তিগত কারণে এ দুই অভিনেতা নাটকটি ছেড়ে দিয়েছেন।

নাটকটির রচয়িতা ও নির্মাতা কাজল আরিফিন অমি বলেন—গল্পে নতুনত্ব আনতে এই চরিত্র দুটি রাখা হয়নি। ব্যাচেলর জীবনের বন্ধুরা বিভিন্ন কারণে সব সময় একসঙ্গে থাকতে পারেন না। তার মানে এই নয় যে, সেই বন্ধুদের সঙ্গে কখনো দেখা হবে না। তারা পরস্পর থেকে দূরে আছে, যে যার মতো আছে। ভবিষ্যতে কোনো সময় হয়তো তাদের আবার দেখা হবে। মূলত এই বাস্তবতাকে সামনে রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ নাটক থেকে শামীম হাসান সরকার স্বেচ্ছায় সরে এসেছেন। বিষয়টি উল্লেখ করে তিনি বলেন—নির্মাতার সম্মতিতেই এ নাটক থেকে সরে এসেছি। বেশ ভালোভাবেই আমাকে বিদায় জানানো হয়েছে। এ ছাড়া আমার অন্য কোনো পথ ছিল না। কারণ সিরিয়াল, একক নাটক একসঙ্গে সব করতে সমস্যা হচ্ছিল। পরিবারকে সময় দিতে পারছিলাম না। আর এজন্য এই সিদ্ধান্ত নিয়েছি।

তবে তৌসিফ মাহবুবের কণ্ঠে একটু অন্য সুর। যদিও তিনি তা ব্যাখ্যা করেননি। এ অভিনেতা বলেন—সবকিছুর শেষ আছে। সেই দৃষ্টিকোণ থেকে ধরে নিতে হবে আমার চরিত্রটি শেষ। আবার বলতে গেলে অনেক কথাই বলতে হবে!

নগরীতে বসবাসরত একদল স্বপ্নবাজ তরুণের ব্যাচেলর জীবনের নানা ঘটনা-দুর্ঘটনা আর প্রতিদিনের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। আগের কিস্তিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা এলভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়