ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মুক্তির দিন গুনছে ‘লাল মোরগের ঝুঁটি’

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ১০ নভেম্বর ২০২০  
মুক্তির দিন গুনছে ‘লাল মোরগের ঝুঁটি’

২০১৪-১৫ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘লাল মোরগের ঝুঁটি’ চলচ্চিত্রটি। এরপর কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরিপুরের বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণের পর থমকে যায় কাজ।

দীর্ঘদিন পর সম্প্রতি সিনেমাটির শুটিং পুনরায় শুরু করেন নির্মাতা নূরুল আলম আতিক। এরই মধ্যে বাকি অংশের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। শুটিং শেষ করতে পেরে বেশ উচ্ছ্বসিত এই পরিচালক।

নূরুল আলম আতিক বলেন, শুটিং শেষ করতে পারলাম এটাই খুশির খবর। এখন ডাবিং, এডিটিং ও অন্যান্য কাজ চলছে। এসব কাজ শেষ করে খুব শিগগির দর্শকের সামনে হাজির করতে চাই।

পরিচালনার পাশাপাশি চলচ্চিত্রটির কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন নূরুল আলম আতিক। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ‘লাল মোরগের ঝুঁটি’ দর্শকদের দেখাতে চান এই নির্মাতা।

পাণ্ডুলিপি কারখানার ব্যানারে নির্মতব্য এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—লায়লা হাসান, আহমেদ রুবেল, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পি সরকার, ইলোরা গহর, জ্যোতকা জ্যোতি, আশনা হাবিব ভাবনা, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুন প্রমুখ। এছাড়া কুষ্টিয়া, টাঙ্গাইল ও গৌরিপুরের স্থানীয় জনগণ এতে অংশ নিয়েছেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়