ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আইসিইউতে জুয়েল আইচ, দোয়া চেয়েছে পরিবার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ১১ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৫০, ১১ নভেম্বর ২০২০
আইসিইউতে জুয়েল আইচ, দোয়া চেয়েছে পরিবার

জুয়েল আইচ

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাদুশিল্পী জুয়েল আইচ। নগরীর সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন তার স্ত্রী বিপাশা আইচ।

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন জুয়েল আইচ। সবাই সেরেও উঠেছিলেন। কিন্তু গত ৪ নভেম্বর জ্বরে আক্রান্ত হন জুয়েল আইচ। শুরুতে গুরুত্ব না দিলেও পরে জ্বরের মাত্রা বাড়তে থাকে। চিকিৎসকের পরামর্শে কোভিড-১৯ পরীক্ষা করান তিনি। পাশাপাশি বুকের সিটি স্ক্যান করান। পরে জানতে পারেন তিনি আবারো কোভিড-১৯ পজিটিভ এবং তার ফুসফুসও সংক্রমিত হয়েছে।

বিপাশা আইচ রাইজিংবিডিকে বলেন—পরশুদিন রাত ২টার দিকে একটি প্রাইভেট হাসপাতালে জুয়েলকে ভর্তি করাই। সেখান থেকে মঙ্গলবার দুপুরে সিএমএইচে নিয়ে আসি। এদিন সন্ধ্যা পর্যন্ত চিকিৎসকরা নানারকমের পরীক্ষা-নিরীক্ষা করেন। তারা বুঝতে চেষ্টা করছিলেন, জুয়েলের আসলে কী হয়েছে! মূলত গতকাল রাত থেকে চিকিৎসা শুরু হয়েছে। এত অল্প সময়ের মধ্যে কোনো পরিবর্তন আশা করা যায় না! তবে জুয়েলের বড় ধরনের কোনো শারীরিক পরিবর্তন হয়নি। এখন মোটামুটি স্টেবল আছে। অক্সিজেনের লেভেল ভালো আছে। এ ধরণের পরিস্থিতিতে অনেকের অক্সিজেন বেশি দিতে হয়। কিন্তু জুয়েলের তা কম লাগছে, এটাই বড় প্লাস পয়েন্ট।

অন্যান্য শারীরিক সমস্যাও রয়েছে জুয়েল আইচের। এর মধ্যে ডায়াবেটিস বেড়ে গিয়েছে। বিষয়টি স্মরণ করে বিপাশা আইচ বলেন—এর আগেও একবার জুয়েলের করোনা হয়েছিল। কিন্তু এবার বুঝতেই পারিনি জুয়েলের করোনা হয়েছে। যে চিকিৎসকের তত্ত্বাবধানে ছিল, সেই চিকিৎসকও অনুমান করতে পারেননি জুয়েল আবার করোনায় আক্রান্ত হয়েছেন। ওই চিকিৎসক যদি বুঝতে পারতেন তবে জুয়েলের চিকিৎসাটা আরো আগে শুরু করাতে পারতাম। চিকিৎসা দেরিতে শুরু হয়েছে, রিকাভার করতেও সময় একটু বেশি লাগবে। এখন অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই।

সবার কাছে দোয়া চেয়েছেন জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ। তিনি বলেন—দেশের মানুষ জুয়েলকে অনেক ভালোবাসেন। আবার হয়তো কেউ কেউ তাকে পছন্দ করেন না। কিন্তু আমি সবার কাছে দোয়া চাইছি জুয়েলের সুস্থতার জন্য। মানুষের চাওয়ার একটি শক্তি আছে, সৃষ্টিকর্তা মানুষের ডাক শুনেন। সৃষ্টিকর্তা যেন আমাদের সাহায্য করেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়