ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছেলের জন্য ক্ষমা চাইলেন কুমার শানু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১১ নভেম্বর ২০২০   আপডেট: ০৫:৫৬, ১২ নভেম্বর ২০২০
ছেলের জন্য ক্ষমা চাইলেন কুমার শানু

ভারতের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু। তার পুত্র জান কুমার শানু রিয়েলিটি শো ‘বিগ বস-১৪’-এ অংশ নিয়েছেন। কিন্তু এই শোয়ে ভারতের মারাঠি ভাষা নিয়ে নেতিবাচক মন্তব্য করে বিতর্কে জড়ান তিনি। অভিযোগ উঠে, জান মরাঠিদের ভাবাবেগে আঘাত করেছেন।

বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে সমালোচন চলছে। পুত্রের এমন কাণ্ডে বিব্রত কুমার শানু। ক্ষমা চেয়ে কুমার শানু বলেন—আমি গত চল্লিশ বছরে কখনো মাথা নত করিনি। কিন্তু জানের জন্য ক্ষমা চাইতে হচ্ছে। এসব প্রশ্ন আসতই না, যদি জান বিগ বসে না যেত। জানের বয়স কম। ওর পক্ষে এসব সামলে চলা কঠিন। আর এজন্য আমি বারণ করেছিলাম।

কিছুদিন আগে যখন স্বজনপোষণ নিয়ে আলোচনা তুঙ্গে ছিল, তখন এ বিষয়ে মন্তব্য করেও আলোচনায় আসেন কুমার শানুর পুত্র। জান দাবি করেন, তারকাপুত্র হিসেবে কোনো সুবিধা পাননি। জানের এ কথা সমর্থন করেছেন কুমার শানু। এ সংগীতশিল্পী বলেন—জানকে তার মা-ই মানুষ করেছে। আমার তাতে কোনো ভূমিকা ছিল না। গত ২৭ বছর জানের সঙ্গে বিশেষ যোগাযোগও ছিল না।

তবে বিগ বসে অংশ নেওয়ার আগে কুমার শানুর মতামত জানতে চেয়েছিল জান। কিন্তু কুমার শানু তাকে বারণ করেন। কুমার শানু বলেন—জান আমার মত জানতে চেয়েছিল। আমি তখনই ওকে বারণ করেছিলাম। পরের সিদ্ধান্ত ওর নিজের। তবে এখন ও ভালোই খেলছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়