ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

২ ঘণ্টা আটকে থেকে ক্ষোভ উগড়ালেন অভিনেত্রী জুহি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ১৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:১৫, ১৩ নভেম্বর ২০২০
২ ঘণ্টা আটকে থেকে ক্ষোভ উগড়ালেন অভিনেত্রী জুহি

২ ঘণ্টা আটকে থাকার পর ক্ষোভ উগড়ালেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। মূলত আইপিএল শেষ করে দুবাই থেকে ভারতে ফিরছিলেন কলকাতা নাইট রাইডার্সের এই কর্ণধার। কিন্তু ভারতে বিমানবন্দরে চূড়ান্ত অব্যবস্থাপনার জন্য তাকে ২ ঘণ্টা আটকে থাকতে হয়। এক টুইটে ভিডিও পোস্ট করে এ তথ্য জানান জুহি চাওলা।

ভিডিওটিতে দেখা যায়—অসংখ্য মানুষ মাস্ক ও ফেস শিল্ড পরে অপেক্ষা করছেন। তাদের সবারই অপেক্ষা এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের কাছ থেকে কখন হেলথ সার্টিফিকেট পাবেন। আর তারপরই বিমানবন্দরের বাইরে যেতে পারবেন।

করোনাকালে বিমানবন্দর কর্তৃপক্ষের এমন অব্যবস্থাপনা খুব লজ্জাজনক বলে উল্লেখ করেছেন জুহি। এ অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন—বিমানবন্দর কর্তৃপক্ষ ও সরকারের কাছে অনুরোধ, হেলথ ক্লিয়ারেন্স বিভাগে আরো কাউন্টার তৈরি ও কর্মী নিয়োগ করুন। বিমান থেকে নামার পর ঘণ্টার পর ঘণ্টা যাত্রীরা আটকে রয়েছেন। অন্যদিকে একের পর এক ফ্লাইট ল্যান্ড করছে। এটি খুবই বেদনাদায়ক ও লজ্জাজনক পরিস্থিতি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, দুবাই থেকে ফেরার পর হেলথ সার্টিফিকেটের জন্য জুহি ২ ঘণ্টা এয়ারপোর্টে আটকে ছিলেন। সার্টিফিকেট পাওয়ার পরই তিনি বাইরে বেরিয়ে আসার অনুমতি পান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়