ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আমিরের সিনেমায় শাহরুখ-সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২০ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:১৫, ২০ নভেম্বর ২০২০
আমিরের সিনেমায় শাহরুখ-সালমান

বলিউডের খান ত্রয়ী— শাহরুখ, সালমান ও আমির খান। এই তিন তারকাকে একসঙ্গে পর্দায় দেখতে অনেক দিন ধরেই দর্শকরা অপেক্ষা করছেন। সবকিছু ঠিক থাকলে এবার একই সিনেমায় তাদের দেখা যাবে।

আমিরের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। ইতোমধ্যে শুটিংও শেষ করেছেন। শোনা যাচ্ছে, সিনেমাটিতে সালমান খানও অভিনয় করবেন।

জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমার রাজ চরিত্রে হাজির হবেন শাহরুখ। আইপিল-এর জন্য দুবাই যাওয়ার আগেই তার অংশের শুটিং শেষ করেছেন। সিনেমায় দেখা যাবে, শাহরুখের সিনেমার সেটে ঢুকে গেছেন আমির।

অন্যদিকে, সিনেমাটিতে অভিনয়ের জন্য ইতোমধ্যে সালমানের সঙ্গে কথা বলেছেন আমির। এই অভিনেতাকে তার ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার আইকনিক ‘প্রেম’ চরিত্রে দেখা যাবে।

শাহরুখ-সালমান ছাড়াও দক্ষিণের তারকা অভিরেতা বিজয় সেতুপাতি ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করছেন। এতে আমির খানের বন্ধুর চরিত্রে তাকে দেখা যাবে। সিনেমাটিতে নায়িকা চরিত্রে আছেন কারিনা কাপুর। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। এতে অতিথি চরিত্রে সালমান অভিনয় করবেন বলে গুঞ্জন চাউর হয়েছে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির টাইগার চরিত্রে দেখা যাবে ‘দাবাং’ অভিনেতাকে।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়