RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১৩ জমাদিউস সানি ১৪৪২

প্রেমিকাকে বিয়ে করছেন অভিনেতা অনির্বাণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ২০ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:০১, ২০ নভেম্বর ২০২০
প্রেমিকাকে বিয়ে করছেন অভিনেতা অনির্বাণ

অনির্বাণ ভট্টাচার্য

টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। কিন্তু করোনা সংকটের কারণে তা থেমে যায়। কবে এবং কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তা নিয়েও ছিল ধোঁয়াশা। অবশেষে জানা গেল, প্রেমিকাকে বিয়ে করছেন অনির্বাণ। আর চলতি মাসেই তাদের বিয়ে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আগামী ২৬ নভেম্বর অনির্বাণ ভট্টার্যের বিয়ে। কনে দীর্ঘ দিনের প্রেমিকা মধুরিমা গোস্বামী। তিনি নাট‌্যচর্চার সঙ্গে যুক্ত। অনির্বাণ-মধুরিমা একসঙ্গে বেশ কিছু নাট‌্য-প্রযোজনায় কাজও করেছেন। মধুরিমার বেড়ে উঠা সাংস্কৃতিক পরিমণ্ডলে। তার বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। মধুরিমা পড়াশোনাও করেছেন থিয়েটার নিয়ে।

প্রকাশ্যে এসেছে অনির্বাণ-মধুরিমার বিয়ের দাওয়াতপত্র। অনির্বাণ গদবাঁধা জীবন ও চিন্তা লালন করেন না। স্বাভাবিকভাবে প্রথা ভেঙে বিয়েটাও করতে যাচ্ছেন তিনি। আর নিমন্ত্রণপত্র তার প্রমাণ। কারণ মন্ত্র পড়ে বিয়ের পর্ব শেষ করছেন না। নিমন্ত্রণপত্রে লেখা রয়েছে—‘ওই সময়টা বাঁচিয়ে আমরা গল্প-গান-মজা-খাওয়াদাওয়া করব।’ আগামী ২৬ নভেম্বর সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মাধ‌্যমে অনুষ্ঠিত হবে অনির্বাণ-মধুরিমার বিয়ে।

মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান অনির্বাণ ভট্টাচার্য। পরবর্তীতে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—ঈগলের চোখ, আরশি নগর, কলকাতায় কলম্বাস, ধনঞ্জয়, দেবী প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়