ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৩, ২১ নভেম্বর ২০২০
কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধার

জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।  

শনিবার (২১ নভেম্বর) এই কমেডিয়ানের মুম্বাইয়ের বাড়িতে অভিযানটি চালানো হয়। একজন মাদক ব্যবসায়ীর কাছে ভারতী ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়ার নাম শুনে এই অভিযান চালান এনসিবি কর্মকর্তারা। সূত্রের বরাত দিয়ে তথ্যটি জানিয়েছে এবিপি নিউজ।

‘দ্য কপিল শর্মা শো’-এর জন্য বিশেষভাবে পরিচিত ভারতী। এছাড়া ‘ঝালাক দিখলা যা’, ‘নাচ বালিয়ে’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে দেখা গেছে তাকে। ২০১৭ সালে ৩ ডিসেম্বর বিয়ে করেন ভারতী ও হার্ষ। সনি টিভির ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্ব পালন করছেন তারা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। এর আগে এই ঘটনায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়। বেশ কিছুদিন জেল হেফাজতে থাকার পর বর্তমানে জামিনে মুক্ত আছেন তিনি।

এছাড়া বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিংকে মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সম্প্রতি অভিনেতা অর্জুন রামপালের বাড়িতেও অভিযান চালায় এনসিবি। পাশাপাশি অর্জুন ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদ করে তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়