RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৭ ||  ১০ রবিউস সানি ১৪৪২

অপূর্বর জন্য হাজার কি.মি. পাড়ি দিয়ে ভারতীয় ভক্তের পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ২২ নভেম্বর ২০২০   আপডেট: ০১:৫০, ২৩ নভেম্বর ২০২০
অপূর্বর জন্য হাজার কি.মি. পাড়ি দিয়ে ভারতীয় ভক্তের পূজা

অপূর্ব, মৌমিতা ঘোষ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের শুরুর দিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। অপূর্বর এখন সব সংকট কেটে গেছে। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিনি।

অপূর্ব যখন আইসিইউতে ভর্তি ছিলেন, তখন ভারতীয় এক ভক্ত তার সুস্থতায় পূজা মানত করেছিলেন। ওই ভক্তের নাম মৌমিতা ঘোষ। থাকেন পশ্চিমবঙ্গের মেদিনীপুরে। গতকাল (২১ নভেম্বর) সেই মানত পূরণ করতে ১১০৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে গুয়াহাটি গিয়েছিলেন তিনি। এ তথ্য জানিয়েছেন মৌমিতা নিজেই। পরবর্তীতে জিয়াউল ফারুক অপূর্বর ফ্যান পেজে তা পোস্ট করা হয়।

মৌমিতা তার স্রষ্টার কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন—যেদিন শুনলাম অপূর্ব ভাই আইসিইউতে, মুহূর্তে চোখের সামনে অন্ধকার দেখেছিলাম, কথা বলার ভাষা হারিয়ে ফেলেছিলাম। মানত করেছিলাম অপূর্ব পুরোপুরী সুস্থ হয়ে বাড়ি ফিরলে ‘মা কামাখ্যা’-এর পূজা দিয়ে আসব। মা আমার এবং আমাদের প্রার্থনা শুনেছেন।

ভারতের আসামের গুয়াহাটিতে অবস্থিত কামাখ্যা মন্দির। ২১ নভেম্বর মন্দিরে গিয়ে মানত পূরণ করেছেন মৌমিতা। বিষয়টি উল্লেখ করে তিনি বলেন—আমি গুয়াহাটি গিয়ে, ‘মা কামাখ্যা’ কে পূজা দিয়েছি। অপূর্বকে কোনো দিন আমার পরিজন ছাড়া অন্য কিছু ভাবি নি। অপূর্ব মানুষটাই এমন, তার ব্যবহার, আন্তরিকতা মানুষকে এক অদৃশ্য সুতোয় বেঁধে ফেলেছে। আমি আমার মনের কথা ঠিক গুছিয়ে বলতে পারি না। আমার মনে হয় ভালোবাসা, আন্তরিকতা বলে বোঝানোর বিষয় নয়, ওটা মনের গভীর থেকে আসে।

গত ৪ বছর ধরে অপূর্বর নাটক-টেলিফিল্ম দেখেন মৌমিতা। সেই থেকে তার অভিনয়ের প্রেমে পড়েন তিনি। এ বিষয়ে মৌমিতা বলেন—অভিনয় যেমন ভালো লাগে, তেমনি অপূর্ব ভাই একজন ভালো মনের মানুষও।

বিভিন্ন অঙ্গনের তারকাদের নিয়ে নানা ধরণের ঘটনা ঘটিয়ে থাকেন তাদের ভক্তরা। তবে মৌমিতার এমন কাজ অন্তর্জালে বেশ প্রশংসা কুড়াচ্ছে। যদিও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অপূর্ব।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়