RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৭ ||  ১০ রবিউস সানি ১৪৪২

৫ বছরেও শেষ হয়নি ‘নাইওর’, পাত্র খুঁজছেন শিমলা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৮, ২২ নভেম্বর ২০২০
৫ বছরেও শেষ হয়নি ‘নাইওর’, পাত্র খুঁজছেন শিমলা

নব্বই দশকে মুক্তি পাওয়া তুমুল জনপ্রিয় সিনেমা ‘ম্যাডাম ফুলি’। এর নাম ভূমিকায় অভিনয় করেন চিত্রনায়িকা শিমলা। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। অভিষেক এ চলচ্চিত্র তাকে এনে দেয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। মাঝে লম্বা সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলেন শিমলা।

২০১৫ সালের ২০ জানুয়ারি ‘নাইওর’ সিনেমার কাজ শুরু করেন তিনি। এরপর আরো কয়েকটি সিনেমার শুটিং শুরু করলেও ধীর গতিতে চলছিল কাজ। তবে রাশিদ পলাশ পরিচালিত ‘নাইওর’ সিনেমার কাজ দীর্ঘদিন ধরে বন্ধ আছে। পাঁচ বছরেও শেষ হয়নি সিনেমাটির শুটিং।

এ বিষয়ে পরিচালক রাশিদ পলাশ রাইজিংবিডিকে বলেন, প্রযোজকের সমস্যার কারণে এতদিন কাজ করা হয়নি। কিছু অংশের কাজ বাকি আছে সেগুলো শেষ করব।

‘নাইওর’ সিনেমায় শিমলার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এছাড়া আরো অভিনয় করছেন—নবাগত সাদিয়া, মোমেনা চৌধুরী, আহসানুল হক মিনু, ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এফ এ সুমন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কিশোর পলাশ, রাজিব।

দীর্ঘদিন মুম্বাইয়ে ছিলেন শিমলা। সম্প্রতি দেশে ফিরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে জানিয়েছেন এই নায়িকা। একাকি জীবনের ইতি কবে টানবেন? এমন প্রশ্নের উত্তরে শিমলা বলেন, বিয়ে তো করতেই চাই। কিন্তু আমার মন বোঝে, এমন পাত্র তো পেতে হবে। দেখি, পরিবার থেকে পাত্র খোঁজ করছে। কী হয় দেখার অপেক্ষায় আছি! মনের মতো হলে বিয়েটা সেরে ফেলব। বিয়ের জন্য আমি প্রস্তুত।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়