RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

স্বামীর কারণে অভিনয় ছেড়েছেন সাহারা

প্রকাশিত: ১৪:৪৬, ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:০৮, ২৪ নভেম্বর ২০২০
স্বামীর কারণে অভিনয় ছেড়েছেন সাহারা

সাহারা

২০০৮ সালের হিট সিনেমার তালিকায় জায়গা করে নেয় ‘প্রিয়া আমার প্রিয়া’। শাকিব খানের বিপরীতে এ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন সাহারা। পরে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। সর্বমোট ৫০টি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।

২০১৫ সালে মাহবুবুর রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাহারা। এরপর চলচ্চিত্রাঙ্গন থেকে লাপাত্তা তিনি। এর মধ্যে একাধিকবার ঘোষণা দিয়েও রুপালি পর্দায় আর ফেরা হয়নি তার।

কেন চলচ্চিত্রে ফিরছেন না তিনি? আদৌ কি তিনি ফিরবেন? এমন প্রশ্নের উত্তরে সাহারা জানান, বর্তমানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া তার নিজস্ব ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন। মূলত স্বামী মাহবুবুর রহমানের ইচ্ছায় চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন সাহারা। চলচ্চিত্রে অভিনয় একেবারেই পছন্দ করেন না তিনি। যে কারণে দূরে রয়েছেন। ভবিষ্যতে চলচ্চিত্রে ফেরার কোনো পরিকল্পনা আপাতত তার নেই।

সাহারা নৃত্য পরিচালক আজিজ রেজার কাছে নাচ শিখেছেন। আর সে সুবাদেই পরিচালক লিটনের সঙ্গে তার পরিচয়। ২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটনের ‘রুখে দাঁড়াও’ শিরোনামে চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। সাহারাকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ চলচ্চিত্রে দেখা যায়। এরপর আর নতুন কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়