RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

মুনমুন-পলির আড্ডা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:৩৫, ২৪ নভেম্বর ২০২০
মুনমুন-পলির আড্ডা

নব্বই দশকের শেষ সময়ের ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম মুনমুন, পলি। তাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তখনকার ব্যস্ততম শিল্পী তারা। শত ব্যস্ততার মাঝেও শুটিং সেটে বা শুটিং শেষে বাসায় জমে উঠতো তাদের আড্ডা। এখন আর তাদের দেখা কিংবা একসঙ্গে আড্ডা হয় না।

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে রয়েছেন নয়িকা পলি। এদিকে মুনমুনও চলচ্চিত্রে অনিয়মিত। স্বাভাবিক কারণে তাদের একসঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ হয় না। দীর্ঘদিন পর তারা একসঙ্গে আড্ডা দিলেন। আর এ আড্ডায় দীর্ঘদিনের জমানো কথা শেয়ার করেন তারা। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান নায়িকা পলি।

প্রিয় বন্ধুকে কাছে পেয়ে ভীষণ আনন্দিত মুনমুন। সেই আনন্দঘন সময়ের কথা উল্লেখ করে মুনমুন বলেন, গতকাল আমার প্রিয় বান্ধবী পলির বাড়িতে জম্পেশ আড্ডা দিয়েছি। সত্যি খুব সুন্দর সময় কেটেছে। ডিনার শেষে চায়ের আড্ডাটা ভোলার নয়।

পলি বলেন, আমার বাসায় পরিবার নিয়ে মুনমুনের সঙ্গে আড্ডা দিয়েছি। আমি আর মুনমুন একই বিউটি পার্লারে যাই। সেখান থেকেই বাসায় একসঙ্গে ডিনার করে দীর্ঘদিন পর জমিয়ে আড্ডা দিয়েছি। সময়টা খুব আনন্দে কেটেছে। আমরা পুরো সময়টা সিনেমা নিয়ে কথা বলেছি। এক সময় শুটিংয়ের পর আড্ডা দিতাম। এখন আড্ডা না হলেও নিয়মিত ফোনে কথা হয়।

মুনমুনের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে। সেগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে পলি এরই মধ্যে বেশ কয়েকবার নতুন কাজে ফেরার কথা বলেও আর ফেরেননি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়