RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

ডাবিং ঘরে কেয়া

প্রকাশিত: ১৫:৩৭, ২৬ নভেম্বর ২০২০  
ডাবিং ঘরে কেয়া

কেয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। এক সময় চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করলেও এখন অনিয়মিত। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন তিনি। গতকাল থেকে তার অভিনীত ‘ইয়েস ম্যাডাম’ শিরোনামের সিনেমার ডাবিং শুরু করেছেন।

কেয়া রাইজিংবিডিকে বলেন, ‘‘ইয়েস ম্যাডাম’ সিনেমার শুটিং শেষ করেছি আগেই। করোনার কারণে এতদিন কাজ থেমে ছিল। গতকাল থেকে সিনেমাটির ডাবিং শুরু করেছি। এর কাজ দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

রকিবুল আলম রকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’-এর মাধ্যমে চার বছর পর নিজ ভুবনে ফেরেন কেয়া। সিনেমাটিতে তাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এতে কেয়ার বিপরীতে অভিনয় করেন শিপন মিত্র। খল চরিত্রে অভিনয় করেছেন অমিত হাসান।

সর্বশেষ ২০১৫ সালে ‘ব্ল্যাকমানি’ সিনেমায় দেখা যায় কেয়াকে। সাফি উদ্দিন সাফি পরিচালিত এই সিনেমায় কেয়ার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক। সিনেমাটি প্রযোজনা করেন ফরমান আলী।

২০০১ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান চিত্রনায়িকা কেয়া। এ সিনেমায় তার বিপরীতে রিয়াজ ও আমিন খান অভিনয় করেন। সিনেমার পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করে আলোড়ন সৃষ্টি করেন এই নায়িকা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়