RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

কলকাতায় দেবের মারপিট! 

প্রকাশিত: ১৮:৫৫, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৫৭, ২৮ নভেম্বর ২০২০
কলকাতায় দেবের মারপিট! 

‘বেশ কয়েকটি মিশনে অংশ নিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। তিনি মূলত বাংলাদেশকে রক্ষার জন্য গোপন মিশনে অংশ নেন। এদিকে গত সপ্তাহে কলকাতার শহরে মারপিট করেন তিনি।’- দেবের মিশন ও মারপিট বাস্তবে নয়। ‘কমান্ডো’ নামের সিনেমার শুটিংয়ের জন্য তাকে এসব করতে হয়েছে।  

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করলেও বাংলাদেশের কোনো সিনেমায় দেখা যায়নি। গতবছরের শুরুর দিকে দেব বাংলাদেশের ‘কমান্ডো’ সিনেমার শুটিং শুরু করেন।

করোনাসহ বিভিন্ন কারণে সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। সম্প্রতি কলকাতায় সিনেমার শুটিং ফের শুরু করা হয়। গতকাল ২৭ নভেম্বর কলকাতা অংশের দৃশ্যধারণ শেষ করা হয়। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমাটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। এতে দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। 

সিনেমা প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘করোনার কারণে সিনেমাটির শুটিং আটকে ছিল। গতসপ্তাহে সিনেমাটির মারপিটের শুটিং করা হয়। এতে দেব অংশ নেন। এর মধ্য দিয়ে কলকাতা অংশের শুটিং আমরা শেষ করেছি। এখন বাংলাদেশে ৮ দিন শুটিং করলে এর সিকোয়েন্সের কাজ শেষ হবে। এর পরে দুবাইয়ে গানের শুটিং করা হবে।’

সিনেমায় দেবকে বেশ কয়েকটি মিশনে অংশ নিতে দেখা যাবে। মূলত বাংলাদেশকে রক্ষার জন্য গোপন মিশনে অংশ নিবেন তিনি।’

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়