RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

রাজামৌলির সিনেমায় আমির ও চিরঞ্জীবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২৯ নভেম্বর ২০২০   আপডেট: ০৯:৪৯, ২৯ নভেম্বর ২০২০
রাজামৌলির সিনেমায় আমির ও চিরঞ্জীবী

‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এসএস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। বর্তমানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ চলছে।

একঝাঁক তারকা নিয়ে তৈরি হচ্ছে ‘ট্রিপল আর’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়া বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা অজয় দেবগনকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। আরো আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা।

এবার রাজামৌলির এই সিনেমায় যোগ হলেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান ও তেলেগু সিনেমার তারকা অভিনেতা চিরঞ্জীবী। তবে সিনেমায় অভিনয় করবেন না তারা। এতে ভয়েস ওভার দেবেন এই দুই তারকা। হিন্দি ভাষায় জুনিয়র এনটিআর ও রাম চরণের চরিত্রের বর্ণনা দেবেন আমির। অন্যদিকে তেলেগু ভাষায় কাজটি করবেন মেগাস্টার চিরঞ্জীবী।  

রাজামৌলির সঙ্গে আমিরের সম্পর্ক বেশ ভালো। অন্যদিকে চিরিঞ্জীবীর সঙ্গেও ‘মাগাধীরা’ নির্মাতার বন্ধুত্বের সম্পর্ক। প্রস্তাবটি পাওয়ার সঙ্গে সঙ্গেই রাজি হয়েছেন তারা। শুধু আমির ও চিরিঞ্জীব নয়, তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষার ভয়েস ওভারের জন্যও তারকা অভিনেতাদেরই বেছে নেওয়ার পরিকল্পনা করেছেন রাজামৌলি।

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে। আগামী বছরের মাঝামাঝিতে এটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়