RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

করোনায় আক্রান্ত সালমান শাহর নায়িকা শিল্পী

প্রকাশিত: ১৫:৫৪, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:০৩, ৩০ নভেম্বর ২০২০
করোনায় আক্রান্ত সালমান শাহর নায়িকা শিল্পী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী। ‘প্রিয়জন’ খ্যাত এই নায়িকা স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত হয়েছেন।

রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে শিল্পী বলেন, ‘কয়েকদিন আগে থেকে অসুস্থ অনুভব করছিলাম। ভাবলাম করোনা পরীক্ষা করে দেখি। তারপর নমুনা জমা দিই। গত ২৮ নভেম্বর আমাদের পরিবারের সবার ফল পজিটিভ আসে। আলহামদুলিল্লাহ আমরা এখন ভালো আছি। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। সকলের কাছে দোয়া চাচ্ছি।’

২০০০ সালে চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে নেন শিল্পী। তারপর থেকে দীর্ঘদিন বিএফডিসি বা চলচ্চিত্রের কোনো অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। তবে গত দুই বছর ধরে চলচ্চিত্র শিল্পীদের আর্থিক সহায়তাসহ নানাভাবে পাশে দাঁড়াতে দেখা গেছে তাকে।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘শিল্পী আপাসহ তার পরিবারের সবাই করোনায় আক্রান্ত। আমরা নিয়মিত তাদের খোঁজখবর নিচ্ছি। দ্রুত তাদের সুস্থতা কামনা করছি।’

আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র মোহাম্মদ হোসেন পরিচালিত ‘বাংলার কমান্ডো’। ১৯৯৫ সালের ৫ মে মুক্তি পায় এই সিনেমা। এতে তার বিপরীতে ছিলেন আমিন খান। ‘শিল্পী’ সিনেমায় সালমান বিপরীতে অভিনয় করেন তিনি।

চিত্রনায়িকা শিল্পী নায়করাজ রাজ্জাকের ‘বাবা কেন চাকর’, আবুল খায়ের বুলবুলের ‘ক্ষমা নেই’, নূর হোসেন বলাইয়ের ‘শক্তের ভক্ত’, মোহাম্মদ হোসেনের ‘মুক্তি চাই’, শহীদুল ইসলাম খোকনের ‘লম্পট’সহ অনেক চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

শিল্পী অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র দুটি হচ্ছে—নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ এবং দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়