RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

অন্তরাল থেকে ফিরেই আমানকে পেলেন ফারিন

প্রকাশিত: ১৬:৪১, ২ ডিসেম্বর ২০২০  
অন্তরাল থেকে ফিরেই আমানকে পেলেন ফারিন

চলচ্চিত্রকে ভালোবেসে ২০১৭ সালে রুপালি ভুবনে নাম লেখান হুমায়রা ফারিন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ নামে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটি মুক্তির পরই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

দীর্ঘ তিন বছর পর চিত্রনায়ক আমান রেজার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ফারিন। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা সিবি জামান। কিন্তু চলচ্চিত্রটির বিস্তারিত এখনই জানাতে নারাজ সিনেমা সংশ্লিষ্টরা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে সবকিছু ঘোষণা দেবেন তারা। রাইজিংবিডিকে এমনটাই জানান নায়ক আমান রেজা।   

ফারিন রাইজিংবিডিকে বলেন, ‘চলচ্চিত্রে যখন পা রাখি তখন আমি ছোট ছিলাম। মিডিয়া সম্পর্কে তেমন কিছুই বুঝতাম না। জাজ মাল্টিমিডিয়াই সবকিছু করেছে। পড়াশোনা শেষ করার জন্যই বিরতিতে ছিলাম। এখন থেকে আবার নিয়মিত অভিনয় করব।’

নতুন সিনেমা প্রসঙ্গে ফারিন বলেন—‘নতুন একটি সিনেমায় নাম লেখিয়েছি। কিন্তু এখনই নাম বলতে চাচ্ছি না। আমি চাচ্ছি, অনুষ্ঠানের মাধ্যমে সিনেমার নাম ঘোষণা করব।’

সাভারের মেয়ে ফারিন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। স্টেট ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেছেন ফারিন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়