RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

করোনায় আক্রান্ত নই, আবেগে ফেসবুকে পোস্ট করেছিলাম: তৌসিফ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ০০:০৩, ৩ ডিসেম্বর ২০২০
করোনায় আক্রান্ত নই, আবেগে ফেসবুকে পোস্ট করেছিলাম: তৌসিফ

‘প্রতিটি স্বামীকে এই দিন দেখতে হবে। আল্লাহ সকলকে শক্তি দান করুন সেই আশা করি। শুধু বউ না তার বাড়ির সবাই এবং আমিও করোনায় আক্রান্ত। সবাই দোয়া করবেন প্লিজ।’—মঙ্গলবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে একটি ছবি ফেসবুকে পোস্ট করে এসব কথা লিখেন অভিনেতা তৌসিফ মাহবুব।

বিস্ময়কর বিষয় হলো—মঙ্গলবার (১ ডিসেম্বর) রাতে নগরীর কাওরান বাজারের দৈনিক ইত্তেফাক পত্রিকা অফিসের নিচে একটি নাটকের শুটিংয়ে অংশ নেন তৌসিফ। এ সময় উৎসক জনতা ভিড় করেছিল। সস্ত্রীক করোনায় আক্রান্ত—এই ঘোষণা ফেসবুকে দেওয়ার পর একজন সচেতন নাগরিক হয়েও কীভাবে শুটিংয়ে অংশ নিলেন সেই প্রশ্ন অনেকেই তুলেছেন।

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, তবে কি তৌসিফ করোনায় আক্রান্ত নন! এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডি থেকে তৌসিফ মাহবুবের দুটো মুঠোফোন নম্বরে অনেকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। পরে মুঠোফোনে মেসেজ পাঠিয়ে প্রশ্ন করা হয় আপনি কী কোভিড-১৯ পজিটিভ? ফিরতি মেসেজে তৌসিফ লিখেন—‘টেস্ট ছাড়া জানি।’ তৌসিফ মাহবুবের এমন উত্তরে বেশ বিভ্রান্তি তৈরি হয়।

অবশেষে এ বিষয়ে পরিষ্কারভাবে নিজের বক্তব্য জানালেন তৌসিফ মাহবুব। বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় এ অভিনেতা বলেন—১০ দিন আগে আমার স্ত্রী করোনা আক্রান্ত হয়েছে। সবার কথা উপেক্ষা করে আমি ওর সেবা করেছি। তারপর ৯ দিন নিজেকে আইসোলেশনে রেখেছিলাম। তাই ধরেই নিয়েছিলাম আমি হয়তো করোনায় আক্রান্ত। আবেগ থেকেই পোস্টটি দিয়েছিলাম।

বুধবার (২ ডিসেম্বর) কোভিড-১৯ পরীক্ষার নেগেটিভ ফল হাতে পেয়েছেন বলেও জানিয়েছেন তৌসিফ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়