RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৮ জমাদিউস সানি ১৪৪২

নবদম্পতি শ্বেতা-আদিত্যর নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:৫১, ৩ ডিসেম্বর ২০২০

দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন গায়ক-অভিনেতা-সঞ্চালক আদিত্য নায়ারণ। মঙ্গলবার (১ ডিসেম্বর) মুম্বাইয়ের ইস্কন মন্দিরে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বুধবার (২ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনা।

এ অনুষ্ঠানের কিছু ছবি ও আদিত্য-শ্বেতার নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা এখন রীতিমতো ভাইরাল। এ ভিডিওতে দেখা যায়, লাল রঙের গাউন পরেছেন শ্বেতা। আর আদিত্যর পরনে সাদা শার্টের সঙ্গে কালোর রঙে স্যুট। হিন্দি গানের সঙ্গে একসঙ্গে নাচছেন শ্বেতা-আদিত্য। এক পর্যায়ে শ্বেতার কপালে গাঢ় একটি চুম্বন এঁকে দেন আদিত্য। নবদম্পতির এমন ভালোবাসা নেটিজেনদের মনকে উসকে দিয়েছে। অনেকে তাদের জন্য শুভকামনা জানাচ্ছেন।

পুত্রের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে দারুণ উচ্ছ্বসিত ছিলেন গায়ক বাবা উদিত নারায়ণ ও মা দীপা নারায়ণ। নারায়ণ পরিবারের সদস্য ছাড়া এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের অনেকে।  

২০১০ সালে মুক্তি পায় আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। এই সিনেমায় তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন শ্বেতা। তখন থেকেই তাদের বন্ধুত্ব। বিয়ে প্রসঙ্গে এর আগে আদিত্য বলেন, ‘এটা আমার জীবনের একটি নতুন অধ্যায়। শ্বেতার সঙ্গে আমার জীবন কাটানোর অপেক্ষায় আছি। আমরা পরস্পরকে ১২ বছর ধরে চিনি এবং ১০ বছর ধরে প্রেম করছি। যতটুকু বুঝি, সব ঠিকঠাক থাকবে।’ 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়