RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

ঐশী জানেনই না জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন

প্রকাশিত: ১৬:০৫, ৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:২২, ৩ ডিসেম্বর ২০২০
ঐশী জানেনই না জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন

ফাতিমা তুয যাহরা ঐশী

বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। বছরজুড়ে অ্যালবাম, প্লেব্যাক আর স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করেন। এ পর্যন্ত বিশের অধিক সিনেমায় প্লেব্যাক করেছেন এই কণ্ঠশিল্পী। কাজের স্বীকৃতিস্বরূপ এবার পেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

মাসুদ পথিকের ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া’ শিরোনামের গানে কণ্ঠ দেওয়ার জন্য শ্রেষ্ঠ গায়িকা হিসেবে যৌথভাবে এই পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন ঐশী ও মমতাজ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে তথ্য মন্ত্রণালয় প্রকাশিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে। যদিও পুরস্কারের বিষয়টি এখনো জানেন না ঐশী। এই প্রতিবেদকের কাছে পুরস্কার প্রাপ্তির খবর শুনে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন এই শিল্পী।

ঐশী রাইজিংবিডিকে বলেন, পুরস্কার পেলে যে কেউ-ই অনুপ্রাণিত হয়ে থাকেন। এতে দায়িত্বের ভার বেড়ে যায়। আমি এখনো নিজ চোখে প্রজ্ঞাপন দেখিনি, তাই বলতে চাই সত্যি যদি পুরস্কার পেয়ে থাকি তাহলে আমার কাঁধে দায়িত্বের ওজনটা আরো বেড়ে গেল। আর এটা মাথায় রেখেই সামনে কাজ করে যেতে চাই। নিজেকে আরো প্রমাণ করতে চাই।

ভালোবেসে গানকে হৃদয়ে লালন করেন ঐশী। বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, সবসময় কাজ করেছি গানকে ভালোবেসে। প্লেব্যাক বা যেকোনো ক্ষেত্রের কাজই ভালোভাবে করার চেষ্টা করেছি। গান নিয়েই যত জল্পনা পরিকল্পনা। তবে কখনো পুরস্কারের উদ্দেশ্যে গান করিনি।

ছোটবেলা থেকেই গানের চর্চা করেন ঐশী। ২০০০ সালে রংপুর শিশু একাডেমিতে গান শিখেছেন। এই শিল্পীর একাধিক মিক্সড ও একক অ্যালবাম রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়