ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৯৯ টাকায় দেখা যাবে শাকিবের সিনেমা

প্রকাশিত: ১৫:৪১, ১৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:০৭, ১৪ ডিসেম্বর ২০২০
৯৯ টাকায় দেখা যাবে শাকিবের সিনেমা

দেশের সিনেমা সাধারণত প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়ে থাকে। কিন্তু প্রথমবারের মতো শাকিব খান অভিনীত সিনেমা অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাবে ‘নবাবএলএলবি’ নামে এ সিনেমা। মাত্র ৯৯ টাকায় ঘরে বসেই সিনেমাটি দেখা যাবে বলে জানিয়েছেন এর পরিচালক অনন্য মামুন।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে রাজধানীর বিভিন্ন অলিগলিতে পোস্টার সাঁটানো হয়ছে। রোববার (১২ ডিসেম্বর) সিনেমাটির একটি গান মুক্তি পেয়েছে। শুরুতে এই গানের শুটিং মালদ্বীপে হওয়ার কথা থাকলেও নানা জটিলতার কারণে তা দেশের একটি পাঁচতারা হোটেলেই হয়েছে। কয়েকদিন আগে এর দৃশ্যধারণের কাজ হয়। এর আগে সিনেমাটির ট্রেইলার ও আরেকটি গান মুক্তি পায়।

২০১৩ সালে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন শাকিব খান-মাহিয়া মাহি। ‘লাভ আজকাল’ সিনেমার পর আর তাদের একসঙ্গে দেখা যায়নি। দীর্ঘ সাত বছর পর ‘নবাব এলএলবি’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন তারা। এ সিনেমায় শাকিব-মাহি ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক অনন্য মামুন। এটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়