Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

তখন আরও বেশি কাঁদছিলাম: সাই পল্লবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১০:১৫, ২১ ডিসেম্বর ২০২০
তখন আরও বেশি কাঁদছিলাম: সাই পল্লবী

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ‘পাবা কাদাইগাল’ নামে একটি অ্যান্থলজি সিনেমায় অভিনয় করেছেন তিনি। গত ১৮ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এটি। চারটি গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এই চারটি গল্পের মধ্যে ‘ওর ইরাভু’ শিরোনামের গল্পে অভিনয় করেছেন সাই পল্লবী। এটি পরিচালনা করেছেন ভেট্টি মরন। এতে আরো অভিনয় করছেন—অঞ্জলী, গৌতম বাসুদেবা মেনন, কালিদাস জয়রাম, কাল্কি কোয়েচলিন, প্রকাশ, সান্তনু ভাগ্যরাজ প্রমুখ।

৩৬ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমার কাজের অভিজ্ঞতা সাই পল্লবীর ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করেছে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের কাছে শুটিংয়ের সেই অভিজ্ঞতা জানিয়েছেন এই অভিনেত্রী।

শুটিংয়ের আগের দিনও সাই পল্লবীকে স্ক্রিপ্ট দেননি পরিচালক। বিষয়টি বর্ণনা করে সাই পল্লবী বলেন—‘‘আমি পরিচালক ভেট্টি মরনকে বললাম, স্যার আপনি আমাকে এখনো স্ক্রিপ্ট দেননি। জবাবে পরিচালক আমাকে বললেন, ‘পরে তোমাকে স্ক্রিপ্ট দেব।’ পরিচালকের এমন উত্তরে আমি খুব বিস্মিত হয়েছিলাম। কারণ তার পরের দিনই ছিল শুটিং। কিন্তু তখন পর্যন্তও স্ক্রিপ্ট পাইনি। অবাক হলেও আমি ভেট্টি স্যারকে অন্ধের মতো বিশ্বাস করেছিলাম। আমি যদি আগেই স্ক্রিপ্ট পেতাম, তবে হয়তো চরিত্রটি বাস্তব সম্মতভাবে ফুটিয়ে তুলতে পারতাম না।’’  

শুটিং শুরুর আধা ঘণ্টা আগে সাই পল্লবীকে তার সংলাপ বলেন পরিচালক। সেই অভিজ্ঞতা জানিয়ে সাই পল্লবী বলেন—‘আমি যখন আমার দৃশ্যের শুটিং শুরু করি, তখন ভেট্টি স্যার আমার সংলাপ বলতে বলেন। যা আমার হৃদয়ে লেগেছিল এবং আমি তখন আরো বেশি কাঁদতে ছিলাম। আমার দৃশ্যের শুটিং শুরুর আধা ঘণ্টা আগে আমার সংলাপ কী হবে তা বর্ণনা করেন। যখন আমি উচ্চ স্বরে সংলাপ বলছিলাম, তখন তা আমাকে খুব আহত করেছিল। এটি আমার জীবনের অন্যতম সেরা স্ক্রিপ্ট।’

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি।

সাই পল্লবী অভিনীত প্রেক্ষাগৃহে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এনজিকে’। বর্তমানে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ ও ‘বিরতা পারভাম ১৯৯২’ সিনেমার কাজ এই অভিনেত্রীর হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়