Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

প্রভাসের জন্য সেরা দুই নায়িকা খুঁজছেন পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৩, ২৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:০১, ২৫ ডিসেম্বর ২০২০
প্রভাসের জন্য সেরা দুই নায়িকা খুঁজছেন পরিচালক

প্রভাস মানেই ভিন্ন মাত্রার চলচ্চিত্র, যা এরই মধ্যে প্রমাণিত। ‘কেজিএফ’ সিনেমা খ্যাত নির্মাতা প্রশান্ত নীলের নতুন একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। অ্যাকশন ঘরানার ‘সালার’ নামের এ সিনেমায় তার অভিনয়ের বিষয়টি এরই মধ্যে চূড়ান্ত করেছেন নির্মাতা। সিনেমাটির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ করেছেন। যা দর্শকের দারুণ প্রশংসা কুড়িয়েছে। এদিকে প্রশান্ত নীল এ সিনেমায় প্রভাসের বিপরীতে সেরা দুজন নায়িকাকে নেওয়ার পরিকল্পনা করেছেন।

প্রশান্ত নীলের ঘনিষ্ঠ একজন ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘সালার’ সিনেমায় একজন নয়, বরং দুজন নায়িকা থাকবে। একজন হলেন ‘এমএস ধোনি’ সিনেমা খ্যাত অভিনেত্রী দিশা পাটানি। অন্যজন কে হবেন তারই খোঁজ করছেন নির্মাতা প্রশান্ত নীল।

আগামী বছরের জানুয়ারি মাসের শেষ সপ্তাহে এ সিনেমার শুটিং শুরু হবে। চার মাস চলবে এর দৃশ্যধারণের কাজ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছে হোমবল ফিল্মস।

প্রভাস অভিনীত পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এক মাস আগে ইতালিতে এ সিনেমার বাকি অংশের শুটিং শেষ করে ভারতে ফিরেন তিনি। কুষ্ণ কুমার পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে এটি।

বেশ আগে ‘প্রভাস২১’ সিনেমায় চুক্তিবদ্ধ হন প্রভাস। এদিকে লকডাউনের মধ্যে ‘আদিপুরুষ’ সিনেমায় নাম লেখান তিনি। ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষে ‘প্রভাস২১’ সিনেমার শুটিং শুরুর কথা ছিল তার। কিন্তু হঠাৎ এই পরিকল্পনা বদলে ফেলেছেন তিনি। আগামী বছরের জানুয়ারিতে ‘আদিপুরুষ’ সিনেমার কাজ শুরু করবেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়