ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লাইভে এসে স্বামীর নির্যাতনের বর্ণনা দিলেন নায়িকা তমা (ভিডিও)

প্রকাশিত: ১৫:১৮, ২৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:২৬, ২৭ ডিসেম্বর ২০২০
লাইভে এসে স্বামীর নির্যাতনের বর্ণনা দিলেন নায়িকা তমা (ভিডিও)

বেশ কিছুদিন ধরেই স্বামী হিশাম চিশতির সঙ্গে অভিনেত্রী তমা মির্জার দ্বন্দ্ব চলছে। এমনকি তাদের এই দাম্পত্য কলহ আইনি লড়াইয়ে পরিণত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) ফেসবুক লাইভে এসেছিলেন তমা। প্রায় চল্লিশ মিনিটের এই লাইভে তিনি জানান, এখন চরম এক পর্যায়ে পৌঁছেছেন তিনি। এছাড়া আত্মহত্যার ইঙ্গিত দিয়ে এই অভিনেত্রী জানান, যদি তার কিছু হয়, তবে এর জন্য দায়ি থাকবেন হিশাম চিশতী।

এই চিত্রনায়িকা বলেন, ‘হিশামের মারামারি করার ঘটনা নতুন নয়। তার আইনজীবীর চেম্বারেও সেটা করেছেন। সেই সময়ের ভিডিও ফুটেজ আমি সাইবার ক্রাইম ইউনিটে জমা দিয়েছি। সে ফুটেজে স্পষ্ট আছে কীভাবে সে সিনক্রিয়েট করেছে, মারামারি করেছ। এর আগেও সে আমার গায়ে হাত তুলেছে, প্রচণ্ড মারধর করেছে। তার নামে সাধারণ ডায়েরি করেছিলাম। তখন আমাকে হাসপাতালেও ভর্তি হতে হয়। সেখান থেকে বাসায় এনে আমাকে আটকে রাখে হিশাম। এরপর যখন থানায় যাই, তখনও আমার ঠোঁট ফোলা ও মুখে মারের দাগ ছিল। আমার মনে হয়েছে, হয়তো কমবেশি সব নারীই আক্রান্ত হন। তখন আশেপাশের অনেকেই মেয়ের দোষ খোঁজেন।’

গত ৫ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় হিশাম চিশতির বিরুদ্ধে মামলা দায়ের করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। স্বামীর বিরুদ্ধে যৌতুক ও হত্যাচেষ্টা মামলা করেন তমা।

গত বছর মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার ব্যবসায়ী হিশাম চিশতির সঙ্গে বিয়ে হয় তমা মির্জার। শোনা যাচ্ছে, মামলার কথা জানার পর পরই কানাডায় পাড়ি জমিয়েছেন হিশাম। এছাড়া তমা মির্জার মামলার পর দিন (গত ৬ ডিসেম্বর) মধ্যরাতে রাজধানীর বাড্ডা থানায় এই অভিনেত্রীর বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেন হিশাম চিশতি।

দেখুন ভিডিও:

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়