ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ক্লিভেজ নিয়ে শ্রীলেখার কড়া জবাব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ২৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:০৬, ২৯ ডিসেম্বর ২০২০
ক্লিভেজ নিয়ে শ্রীলেখার কড়া জবাব

শ্রীলেখা মিত্র (ডানের ছবিকে কেন্দ্র করে চলছে আলোচনা)

খোলামেলা পোশাক নিয়ে যেমন কারো ধার ধারেন না, তেমনি ঠোঁটকাটা স্বভাবের মানুষ হিসেবেও দারুণ খ্যাতি রয়েছে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। বছর জুড়েই এসব বিষয় নিয়ে আলোচনায় থাকেন তিনি। এবার তার একটি ছবিকে কেন্দ্র করে চলছে আলোচনা।

গত ২৭ ডিসেম্বর শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—ব্যায়ামাগারে দাঁড়িয়ে সেলফিটি তুলেছেন তিনি। এতে ক্লিভেজ দেখা যাচ্ছে এ অভিনেত্রীর। কিন্তু ক্যাপশনে লিখেছেন, ‘প্রথমে আমার চোখে হারাও, ক্লিভেজ দেখারও সময় পাবে’। ক্যাপশনে সুপ্ত একটি প্রতিবাদ যেমন রয়েছে, তেমনি রয়েছে ভালোবাসার আহ্বান। যা নিয়ে চলছে আলোচনা।

এ আলোচনার মাঝেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শ্রীলেখা মিত্র। ব্যাখ্যা করে এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—এই ছবিতে আমার ক্লিভেজ বেরিয়ে আছে। কিন্তু আমার প্রশ্ন, ছবি তোলার জন্য ক্লিভেজ ঢাকতে হবে কেন! আগে আমার চোখের দিকে তাকাও। তারপর আমার ক্লিভেজের দিকে তাকাবে।

নারীর সৌন্দর্যকে উপভোগ করার মধ্যে কোনো অন্যায় দেখেন না শ্রীলেখা। কিন্তু সেই সৌন্দর্য দেখার নামে ‘নোংরামি’ মোটেও সহ্য করতে রাজি নন এই অভিনেত্রী। তার ভাষায়—শালীন-অশালীন নির্ভর করে নারী-পুরুষের মানসিকতার উপর। তাই কোনো নারী শাড়ি পরলেও তাকে কু-কথা শুনতে হতে পারে, আর খোলামেলা পোশাক বেছে নিলেও তাকে ‘চরিত্রহীন’ বলে উল্লেখ করতে পারে।

তবে মানুষের কথায় পাত্তা দেন না শ্রীলেখা। বিষয়টি স্মরণ করে এই অভিনেত্রী বলেন—আমাকে নিয়ে অনেকেই আজেবাজে কথা বলেন। আমার কোন ধরনের পোশাক পরা উচিত বা উচিত নয়, সে বিষয়েও পরামর্শ দিয়ে থাকেন। কিন্তু তুমি কে ভাই? আমার শরীর, ইচ্ছা হলে আমি দেখাব। কিন্তু আমার ক্লিভেজ অবধি পৌঁছতে হলে, আগে আমার মন ছুঁতে হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়