ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বছর শেষেও কটাক্ষের শিকার মিথিলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ২৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:৪৩, ২৯ ডিসেম্বর ২০২০
বছর শেষেও কটাক্ষের শিকার মিথিলা

এ ছবিকে কেন্দ্র করে কাটাক্ষের শিকার মিথিলা

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। চলতি বছরের নানা সময়ে পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। বছরের শেষ লগ্নে এসেও পোশাক নিয়ে কটাক্ষের মুখে পড়লেন তিনি।

সোমবার (২৮ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—ডার্ক রুমে বসে আছেন মিথিলা। তার পরনে শাড়ি। জানালার ফাঁক গলে আলো এসে পড়েছে মিথিলার চোখে-মুখে। তার দৃষ্টি থেমে গেছে অজানা ঘরে! আর বৃটেনের বিখ্যাত ব্যান্ড ‘দ্য বিটলস’-এর ‘হোয়াইল মাই গিটার জেন্টলি উইপস’ শিরোনামের গানের মুখ ক্যাপশন হিসেবে ব্যবহার করেছেন মিথিলা। বাংলায় যার তরজমা দাঁড়ায়—‘আমি আপনাদের দিকে তাকিয়ে, যেখানে ভালোবাসা অন্তর্নিহিত/ তখনই আমার গিটার বেজে ওঠে।’

আবেদনময়ী ছবির সঙ্গে বিটলসের গানের এমন কথা অনেককেই ভাবিয়ে তুলবে। কিন্তু নেটিজেনদের বড় একটি অংশ তার পোশাক নিয়ে যেমন প্রশ্ন তুলেছেনে তেমনি তার চরিত্র নিয়ে কটূক্তি করছেন। ছবিটি পোস্ট করার ১৩ ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে ২৭ হাজারের বেশি। মন্তব্য পড়েছে ২ হাজারের বেশি।

নিশাত তাবাসসুম তন্নি নামে একজন লিখেছেন—‘কিরে মিথিলা তোমার কি লজ্জা শরম নাই এত গালি খাওয়ার পরও তুই ফেসবুকে এ ধরনের ছবি কীভাবে দেস! তুমি মনে হয় পৃথিবীর একমাত্র ব্যক্তি যার চোখে উপরওয়ালা লজ্জা শরম বলতে কিছু দেয়নি!’ মোশাররফ নামে একজন লিখেছেন—‘একটি জাতিকে মেধা শূন্য করতে তোমরাই যথেষ্ট! এসব দেখে সমাজ পর্নোগ্রাফির দিকে আকৃষ্ট হচ্ছে। যার ভবিষ্যত্ পরিণতি ভয়ংকর।’ এমন অসংখ্য মন্তব্য ভরে আছে কমেন্ট বক্স।

প্রেম-বিয়েকে কেন্দ্র করে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন মিথিলা। গত ২৪ আগস্ট ও ১৮ সেপ্টেম্বর আলাদা আলাদা ছবি পোস্ট করেও নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। এছাড়াও চলতি বছরের আরো কয়েকবার এমন পরিস্থিতির মুখে পড়েন মিথিলা। আবারো একই ঘটনার মুখোমুখী হলেন এ অভিনেত্রী। বিতর্ক যেন তার পিছু কিছুতেই ছাড়ছে না।

দীর্ঘ দিন কলকাতায় থেকে সম্প্রতি ঢাকায় ফিরেন মিথিলা। দেশে ফিরেই যুক্ত হন ‘কনট্র্যাক্ট’ সিনেমার শুটিংয়ে। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিমউদ্দিনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। এ সিনেমার শুটিং শেষ করে আবারো কলকাতায় শ্বশুরবাড়ি ফিরে গেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়