ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গুনগুন করেই ভাইরাল শাহরুখ পুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ২৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:১৩, ২৯ ডিসেম্বর ২০২০
গুনগুন করেই ভাইরাল শাহরুখ পুত্র

বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান। তার বলিউডে অভিষেক নিয়ে অনেকবারই গুঞ্জন শোনা গেছে। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।

নায়ক হিসেবে পর্দায় হাজির না হলেও গায়ক আরিয়ানের দেখা পাওয়া গেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে গিটার বাজিয়ে চার্লি পুথের ‘অ্যাটেনশন’ গানটি গুনগুন করে গাইতে শোনা যায় শাহরুখ পুত্রকে।

এদিকে তারকা সন্তান হওয়ায় ইতোমধ্যে অনেকে ভক্তও জুটেছে আরিয়ানের। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার ফ্যান ক্লাবের পক্ষ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। গানের ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, ‘আপনার দিক থেকে নজর সরছে না।’ অপর একজন লিখেছেন, ‘তার ব্যক্তিত্ব পুরোটাই শাহরুখের মতো।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘এটি আমার খুবই পছন্দ হয়েছে।’

যদিও এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, অভিনেতা হওয়ার ইচ্ছা নেই আরিয়ানের। ‘বলিউড বাদশা’খ্যাত এই তারকা বলেন, ‘তার চেহারা সুন্দর, লম্বাও আছে। কিন্তু আমার মনে হয় না সে অভিনেতা হতে চায়। তবে সে লেখক হিসেবে খুব ভালো।’

বর্তমানে লেখাপড়া নিয়ে ব্যস্ত আরিয়ান। তবে গত বছর ‘দ্য লায়ন কিং’ সিনেমার হিন্দি সংস্করনে শাহরুখের সঙ্গে ডাবিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। এতে সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান। অন্যদিকে, শাহরুখ মুসাফা চরিত্রে কণ্ঠ দেন।

দেখুন ভিডিও:

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়