ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রথমবার লাজুক

প্রকাশিত: ১৪:৩৯, ২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৪১, ২ জানুয়ারি ২০২১
প্রথমবার লাজুক

চলচ্চিত্রের নায়িকা রাশেদা সাজ্জাদ লাজুক। অসংখ্য একক নাটক পরিচালনা করেছেন। এবার প্রথমবার ধারাবাহিক নাটক পরিচালনা করছেন তিনি।

‘পরিবার’ নামের এই ধারাবাহিকটির পরিচালনার পাশাপাশি তিনি এর চিত্রনাট্য করেছেন। রোববার (৩ জানুয়ারি) রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে নাটকটির প্রথম পর্ব। সপ্তাহের প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার একই সময় নাটকটি প্রচার হবে।

সংসারের টানাপড়েন, সুখ-দুঃখ, ভালোবাসা, সংঘাত আর মানবিকতা নিয়ে এ ধারাবাহিকের গল্প। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মনিরা মিঠু, শাওন, তানভির হুরাইরা, সালহা নাদিয়া, নাদিয়া মিম, কাজল সুবর্ণ, তুষ্টি, জামিল হোসেন, সুব্রত, মিলি বাশার, মাসুম বাশার, নীলা, ম ম মোর্শেদ প্রমুখ।

পরিচালক লাজুক বলেন, ‘আমার জীবনের প্রথম এই ধারাবাহিক নাটকটি অনেক যত্ন নিয়ে নির্মাণ করছি। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

‘আজকের প্রতিবাদ’ নামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান লাজুক। এই সিনেমার নায়ক সাজ্জাদ হোসেন দোদুলকে বিয়ে করে সংসারী হন। এরপর লিখেছেন অসংখ্য নাটকের গল্প। তিনি দেশীয় মিডিয়ায় একমাত্র নারী, যিনি হাজার পর্বের ধারাবাহিক ‘সংঘাত’ নাটক লিখে প্রশংসিত হয়েছেন।

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়