ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হোটেল থেকে অভিনেত্রী আটক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:২১, ৪ জানুয়ারি ২০২১
হোটেল থেকে অভিনেত্রী আটক

প্রতীকী ছবি

মুম্বাইয়ের একটি হোটেল থেকে ভারতের দক্ষিণী সিনেমার এক অভিনেত্রীকে আটক করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদকের সঙ্গে জড়িত থাকার কারণে তাকে আটক করা হয়েছে। এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

সংবাদ সংস্থাটি জানিয়েছে—গত ১ জানুয়ারি থেকে মুম্বাইয়ের মীরা রোডের একটি হোটেলে অবস্থান করছিলেন ওই অভিনেত্রী। গোপন সূত্রে খবর পেয়ে এদিন রাতে সেখানে তল্লাশি চালায় এনসিবি। রোববার (৩ জানুয়ারি) আটক করা হয় ওই অভিনেত্রীকে। ২০ বছর বয়েসি এই অভিনেত্রীর পরিচয় এখনো প্রকাশ করেননি এনসিবি কর্তৃপক্ষ। চাঁদ মুহাম্মদ নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে তারা। তল্লাশি চালিয়ে হোটেল থেকে ৪০০ গ্রাম মাদক উদ্ধার করেছে। যার আনুমানিক মূল্য ৮-১০ লাখ রুপি।

ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম জানিয়েছে, এই অভিনেত্রী কীভাবে এই ঘটনায় জড়িছে বা এ বিষয়ে তার কতটা ভূমিকা রয়েছে তা খতিয়ে দেখছে এনসিবি। মীরা রোডের ওই হোটেলের মালিকও মাদক কারবারের সঙ্গে জড়িত কিনা তা জানতে হোটেলের মালিক ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর বলিউডে মাদকের ব্যবহারের বিষয়ে তদন্ত শুরু করে এনসিবি। মাদকের সঙ্গে জড়িত থাকায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়। প্রায় এক মাস জেল হেফাজতে থাকার পর তিনি জামিন পান। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিংকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

এছাড়া সম্প্রতি কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়ার ফ্ল্যাটে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার করেন এনসিবি কর্মকর্তারা। এরপর তাদের গ্রেপ্তার করা হয়। অবশ্য পরবর্তীতে জামিনে ছাড়া পান তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়