ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু

প্রকাশিত: ১৪:০৭, ৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:১১, ৫ জানুয়ারি ২০২১
সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু

অভিনেত্রী অদ্বিতীয়া চৌধুরী আশা আর নেই। সোমবার (৪ জানুয়ারি) মধ্যরাতে রাজধানীর দারুস সালাম এলাকায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ছোট পর্দার এই অভিনেত্রীর মৃত্যুর খবরটি রাইজিংবিডিকে নিশ্চিত করেন নাট্য নির্মাতা শাখাওয়াত মানিক। তিনি বলেন, ‘আশা নাটকে নিয়মিত অভিনয় করতো। গতকাল সোমবার রাতে শুটিং থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। বর্তমানে তার মরদেহ একটি হাসপাতালের মর্গে রাখা আছে।’

ছোটবেলা থেকেই মিডিয়াতে তার পদচারণা শুরু। নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন আশা। পত্রিকার পাতায় মডেল হিসেবে ছাপা হতো তার ছবি। এরপর সংবাদ পাঠিকা হিসেবে নাম লেখান তিনি। শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ নামে টেলিফিল্মের মাধ্যমে ছোট পর্দায় নাম লেখান অদ্বিতীয়া আশা। তারপর থেকে নিয়মিত নাটকে কাজ করেছেন।

শিহাব শাহীনের ধারাবাহিক নাটক ‘লিপস্টিক’, অনিমেষ আইচের ধারাবাহিক ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’, এহসানুল হক সেলিমের ধারাবাহিক ‘অভিবাসী’ ও ‘দূরত্ব’-এ কাজ করেছেন আশা। এছাড়া দেলোয়ার হোসেন দিলু পরিচালিত ‘ইনজেকশন’, ‘কিশোর’, আরিফুর রহমানের ‘লিভ টুগেদার’ নাটকেও কাজ করেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়