ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অন্তরঙ্গ দৃশ্যে ‘না’ গওহর খানের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ৭ জানুয়ারি ২০২১   আপডেট: ২১:২৮, ৭ জানুয়ারি ২০২১
অন্তরঙ্গ দৃশ্যে ‘না’ গওহর খানের

বড় ঘোষণা দিলেন বলিউড অভিনেত্রী গওহর খান। সিনেমা কিংবা ওয়েব সিরিজে আর যৌন দৃশ্যে অভিনয় করবেন না তিনি। ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার নিজের এ সিদ্ধান্তের কথা প্রকাশ করেছেন।

গওহর খান অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ আগামী ১৫ জানুয়ারি জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি যাচ্ছে। বর্তমানে অনেকেই যেখানে ওটিটি প্ল্যাটফর্মকে ধ্যান-জ্ঞান মনে করছে, সেখানে তাকে কেন নিয়মিত দেখা যাচ্ছে না? এমন প্রশ্নের জবাবে গওহর জানান, তিনি আর সাহসী দৃশ্যে অভিনয় করতে চান না। তাই একাধিক সুযোগ হাতছাড়া করতে হয়েছে।

কেবল ঘনিষ্ঠ দৃশ্য অথবা সাহসী দৃশ্যের জন্যই ডাকা হচ্ছে তাকে। গওহর জানান, যত বড় প্রযোজনা সংস্থার অফার হোক না কেন তিনি আর সিনেমা কিংবা সিরিজে অহেতুক যৌন দৃশ্যে অভিনয় করবেন না। বেছে বেছে কাজ করবেন।

স্বামী জায়েদের আপত্তি বলেই কি এই সিদ্ধান্ত ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রীর? এ প্রশ্নের জবাবে গওহর খান বলেন, ‘না, সিদ্ধান্ত সম্পূর্ণ আমার নিজের। আমি একটি সীমারেখা টেনেছি নিজের জন্য। একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ব চরিত্রটিকে ফুটিয়ে তোলা। তার জন্য যা প্রয়োজন আমি করব। কিন্তু কেবলমাত্র সাহসী দৃশ্য রাখতে হবে বলে দৃশ্যের অন্তর্ভুক্তি করাটা আমার পছন্দ না।’

গত ২৫ ডিসেম্বর তারিখে প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন গওহর খান। প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ পেশায় কোরিওগ্রাফার। লকডাউনে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং দ্রুত তা বিয়ের দিকে গড়ায়। এর আগে খবর রটেছিল, গওহরের থেকে ১২ বছরের ছোট জায়েদ। এ প্রসঙ্গে গওহর জানান, জায়েদ তার থেকে বয়সে ছোট হলেও অতটা বয়সের পার্থক্য নেই দু’জনের।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়